শঙ্কামুক্ত ইশরাক নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন: চিকিৎসক

সংগৃহীত ছবি

শঙ্কামুক্ত ইশরাক নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন: চিকিৎসক

অনলাইন ডেস্ক

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বর্তমানে শঙ্কামুক্ত বলে জানিয়েছেন ডাঃ সালাহউদ্দিন মোল্লা। তিনি জানান, বিএনপির শান্তিপুর্ণ অবস্থান কর্মসূচি চলাকালে পুলিশ ও ছাত্রলীগের আক্রমণে তিনি গুরুতর আহত হন। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতাল তার অস্ত্রোপচার করা হয়।

বর্তমানে তিনি নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

ডাঃ সালাহউদ্দিন মোল্লা বলেন, অস্ত্রোপচার করে তার শরীরের বিভিন্ন জায়গা থেকে গুলির অসংখ্যা স্লিন্টার বের করা হয়। তার শ্বাসনালির বাইরের অংশের স্প্লিন্টারটি বের করার সময় প্রচুর রক্তক্ষরণ হয়।

ইশরাক হোসেন বর্তমানে রাজধানীর একটি হাসপাতালে ডা. সালাহউদ্দিন মোল্লার তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

 

প্রসঙ্গত, শনিবার দুপুরে ধোলাইখালে ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচিতে দলীয় নেতাকর্মীদের নিয়ে মিছিল সহকারে এলে পুলিশ বাধা দেয়। ইশরাক সরে যেতে অস্বীকৃতি জানালে পুলিশ লাঠিচার্জ করে। পরে পুলিশ টিয়ারগ্যাস এবং ছররা গুলি ছুঁড়তে থাকে। এর পর পুলিশের সঙ্গে অ্যাকশনে নামে সরকারদলীয় সমর্থকরা। শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। এসময় পুলিশের ছররা গুলিতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ইশরাক হোসেন। পরে দলীয় নেতাকর্মীরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান।

ধোলাইখালের সংঘর্ষে ইশরাক ছাড়াও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। ইশরাক হোসেনের ব্যক্তিগত বিশেষ সহকারী আরিফুল ইসলাম ইশরাকের দ্রুত সুস্থতা কামনায় দেশবাসীর দোয়া কামনা করেছেন।

News24bd.tv/AA

পাঠকপ্রিয়