মহেশপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত, আহত ১

মহেশপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষক নিহত, আহত ১

ঝিনাইদহ প্রতিনিধি

অফিসের কাজ শেষ করে সিএনজি যোগে বাড়ি যাওয়ার সময় সিএনজি ও লাটাহাম্বার মুখোমুখি সংঘর্ষে শিক্ষক নজিবুর রহমান (৫৬) নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন ইমরাম হোসেন (২৭) নামের এক ব্যক্তি। অবস্থার উন্নতি না হওয়ায় আহত ইমরাম হোসেনকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

সোমবার বিকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভৈরবা তেল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বিকাল ৪টার দিকে মহেশপুর থেকে সিএনজির যোগে ভৈরবায় যাচ্ছিল। পথিমধ্যে ভৈরবা তেল পাম্পের সামনে পৌঁছানো মাত্রই লাটাহাম্বারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

ওই সময় মহেশপুর উপজেলার লালপুর গ্রামের হোসেন মণ্ডলের ছেলে ও ভাষানপোতা-আমিননগর দাখিল মাদরাসার ভারপ্রাপ্ত সুপার নজিবুর রহমান ঘটনাস্থলেই মারা যান। সেসময় গুরুতর আহত হয়েছেন একই উপজেলার সামন্তা কটিপাড়ার আজিবর রহমানের ছেলে ইমরান হোসেন।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা. মাহামুদা নার্গিস জানান, আহত ইমরান হোসেনের অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শিক্ষক নজিবুর রহমানের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই রকম আরও টপিক