জ্যাকলিনের বিরুদ্ধে নতুন অভিযোগ নোরার 

জ্যাকলিনের বিরুদ্ধে নতুন অভিযোগ নোরার 

অনলাইন ডেস্ক

২০০ কোটি টাকা তছরুপ মামলায় সুকেশ চন্দ্রশেখর ছাড়াও বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নোরা ফতেহির নাম জড়ায়। নোরার বিরুদ্ধে এর আগে একাধিক অভিযোগ করেছিলেন সুকেশ এবং জ্যাকলিন। জবাবে ‘কিক’ ছবির নায়িকার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন নোরা। গতকাল সোমবার এই মামলায় দিল্লির পটীয়ালা হাউস কোর্টে নিজের জবানবন্দি দিতে হাজির হয়েছিলেন নোরা।

নোরা বলেন, ‘‘জ্যাকলিন ফারর্নান্ডেজ ছাড়াও কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধেও আমি মামলা করেছি। ওরা আমাকে ‘সুযোগ সন্ধানী’ বলেছে। পাশাপাশি দাবি করেছে, আমি নাকি সুকেশের সঙ্গে সম্পর্কে ছিলাম! তাদের মিথ্যাভাষণ সাধারণ মানুষের সামনে আমার সম্মানহানি করেছে। ’’

অভিনেত্রী বলেন, ‘‘সুকেশের বিরুদ্ধে দুশো কোটি টাকা তছরুপের যে অভিযোগ উঠেছে, তার সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই, এই কথা জানাতেই আমি মামলা করেছি।

’’

এখানেই থেমে থাকেননি নোরা। তিনি আরও অভিযোগ করেন। অভিনেত্রী আদালতে বলেন, ‘‘আমার মতে, বিশেষ কয়েক জনকে আড়াল করতেই এই ঘটনায় আমাকে বলির পাঁঠা বানানো হয়েছিল! কারণ, আমি বাইরে থেকে ইন্ডাস্ট্রিতে এসেছি বলেই হয়তো আমাকে অনেকেই সহজ লক্ষ্য বলে ধরে নেন। ’’ ইন্ডাস্ট্রিতে আট বছরের পরিশ্রমে যে জায়গা তিনি তৈরি করেছেন, জ্যাকলিনের মন্তব্য তাতে মারাত্মক আঘাত হেনেছে বলেই উল্লখ করেছেন নোরা। এই মর্মে তিনি আদালতের কাছে ক্ষতিপূরণ চেয়েছেন।