বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে কিশোরের মৃত্যু, আহত ৫

সংগৃহীত ছবি

বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে কিশোরের মৃত্যু, আহত ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি 

লক্ষ্মীপুরে বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মো. আকাশ নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় আরও পাঁচজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (১ আগস্ট) বেলা ১১ টার দিকে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের চরচামিতা এলাকায় লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকাশ সদর উপজেলার কাশাখালী ইউনিয়নের শান্তিরহাট এলাকার কাঠালি গ্রামের মানিক হোসেনের ছেলে।

আহতেরা হলেন পারভিন আক্তার, মনির হোসেন ও মোসলেহ উদ্দিন। বাকি দুজনের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, যাত্রীবাহী বাসটি নোয়খালী থেকে লক্ষ্মীপুরের দিকে আসছিল। সিএনজি চালিত অটোরিকশাটি লক্ষ্মীপুর থেকে চন্দ্রগঞ্জের দিকে যাচ্ছি।

ঘটনাস্থল পৌঁছালে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সিএনজি চালক ও পাঁচ যাত্রী আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নিলে আহতদের মধ্যে আকাশ নামে এক কিশোর মারা যায়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, আহত অবস্থায় হাসপাতালে ছয়জনকে আনা হয়েছে। এরমধ্যে একজন মারা গেছেন। অন্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এরমধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বলেন, আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হয়েছে।

news24bd.tv/SHS