মড়মড়িয়ে ভাঙলো প্রতিপক্ষের পা, কেঁদে মাঠ ছাড়লেন মার্সেলো

সংগৃহীত ছবি

মড়মড়িয়ে ভাঙলো প্রতিপক্ষের পা, কেঁদে মাঠ ছাড়লেন মার্সেলো

অনলাইন ডেস্ক

ইচ্ছাকৃত নয়, তারপরেও অনুতাপে ভুগছিলেন। তাই তো লাল কার্ড দেখে মাঠ ছাড়ার সময় কান্নায় ভেঙে পড়লেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা মার্সেলো।

ঘটনা কোপা লিবার্তোদোরেসে আর্জেন্টাইন ক্লাব আর্জেন্টিনোস জুনিয়র এবং ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেন্সের ম্যাচ চলাকালীন। গতকাল মঙ্গলবার বুয়েন্স আয়ার্সে ম্যাচের ৫৬তম মিনিটে আর্জেন্টিনোস জুনিয়রের ডিফেন্ডার লুসিয়ানো সানচেজের বাঁ পা পুরোপুরি ভেঙে যায়।

বল থামাতে তিনি পা বাড়িয়ে দেওয়ার পর ব্রাজিলিয়ান ফুটবলার মার্সেলোর বাঁ পা তার পায়ের ওপরে আঘাত হানে।

সেই আঘাতের পর মড়মড়িয়ে ভেঙে যায় লুসিয়ানোর পা। হাঁটু থেকে পায়ের নিচের অংশ বীভৎসভাবে মচকে যাওয়ার পর মাটিতে লুটিয়ে পড়েন লুসিয়ানো। মাঠে ছুটে আসেন চিকিৎসকেরা।

পরে স্ট্রেচারে করে হাসপাতালে নেওয়া হয় এই ডিফেন্ডারকে। অপরদিকে, চোখ দিয়ে টলমল করে পানি পড়তে থাকে মার্সেলোর।   

দুর্ঘটনাবসত এ ঘটনা ঘটলেও, রেফারি মার্সেলোকে সরাসরি লাল কার্ড দেখান। তবে লাল কার্ড দেখায় নয়, তার আঘাতে প্রতিপক্ষ ফুটবলারের পা ভেঙেছে বলেই যত দুঃখ মার্সেলোর।

ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে মার্সেলো লেখেন, ‘আজ মাঠে আমি বেশ কঠিন এক অভিজ্ঞতার মুখোমুখি হলাম। আমি অসাবধানতাবশত একজন সহকর্মীকে আহত করেছি। লুসিয়ানো সানচেজ, আমি তোমার সর্বোত্তম আরোগ্য কামনা করছি। দুনিয়ার সমস্ত শক্তি আমি তোমাকে পাঠালাম। ’ 

কোপা লিবার্তোদোরেসের শেষ ষোলোর প্রথম লেগের এই ম্যাচে ১৪ মিনিটে গাব্রিয়েল আভালোসের ভলিতে এগিয়ে যায় আর্জেন্টিনোস। দলটি গোলরক্ষক ৭৬ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়লে বদলি হিসেবে মাঠে নামা মিডফিল্ডার লুসিয়ানো হেরেদিয়া গোলবারের নিচে দাঁড়ান। সেই হেরেদিয়াই গোল হজম করেন ৮৭ মিনিটে। স্যামুয়েল ব্রিটো ৮৭ মিনিটে দূরপাল্লার গোল করলে ম্যাচ ড্র হয় ১-১ গোলে।  

কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে আগামী মঙ্গলবার মারাকানায় মুখোমুখি হবে দল দুটি।

news24bd.tv/SHS