রংপুর পৌঁছেছেন প্রধানমন্ত্রী

সংগৃহীত ছবি

রংপুর পৌঁছেছেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ আয়োজিত মহাসমাবেশে যোগ দিতে রংপুরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার দুপুর ১টা ১৩ মিনিটে তাকে বহনকারী হেলিকপ্টারটি রংপুর সেনানিবাস হ্যালিপ্যাডে অবতরণ করে।  সেখান থেকে সার্কিট হাউসে যান তিনি। সেখানে স্থানীয় সরকারি কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে বিকেল ৩টা ৫ মিনিটে জনসভায় যোগ দেবেন তিনি।

রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক উপকমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, দুপুর সোয়া ১২টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জনসভার কার্যক্রম শুরু হয়। পরে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতাপাঠ করা হয়। বিকেল ৩টার পরপরই জনসভার মঞ্চে উঠবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী রংপুরে পৌঁছানোর আগেই খণ্ড খণ্ড মিছিলে মুখরিত হয়ে উঠেছিল পুরো রংপুর নগরী। স্লোগান মুখর রংপুরের অলিগলিতে গণমানুষের ঢল নামে মহাসমাবেশ বিকেলে হলেও, সকাল থেকেই কানায় কানায় পূর্ণ হতে শুরু করে রংপুর জিলা স্কুলের আশপাশ।  

বুধবার মধ্যরাত থেকেই রংপুর মহানগরীতে গণমানুষের ঢল থেকে ভেসে আসে ‘শেখ হাসিনার আগমন শুভেচ্ছা-স্বাগতম’ স্লোগান। সকাল ৮টা থেকে সভাস্থল নগরীর ঐতিহাসিক রংপুর জিলা স্কুল মাঠে দূর-দূরান্ত থেকে রঙিন টিশার্ট ও ক্যাপ পরিহিত নেতাকর্মীরা ঢাকঢোল পিটিয়ে আসতে শুরু করেছেন।  

রংপুর বিভাগের ৫৮ উপজেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের আগমনে নগরজুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। দুপুর ১২টার আগেই জনসভাস্থলসহ নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো কানায় কানায় পূর্ণ হয়ে উঠবে বলে দাবি আয়োজকদের।

news24bd.tv/SHS