‘আমিতো তোমার মায়ের মতো’ বলায় শাশুড়িকে ফের ধর্ষণ

‘আমিতো তোমার মায়ের মতো’ বলায় শাশুড়িকে ফের ধর্ষণ

অনলাইন ডেস্ক

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) স্টাফ কোয়ার্টারে ৭০ বছর বয়সী শাশুড়িকে ধর্ষণের অভিযোগ উঠেছে হাসপাতালটির কর্মচারীর বিরুদ্ধে। সোমবার (৩১ জুলাই) রাতে এই ঘটনা ঘটে। ধর্ষণের শিকার বৃদ্ধা বর্তমানে হাসপাতালের ওসিসিতে ভর্তি আছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাসপাতালের ক্লিনার পদে কর্মরত আগৈলঝাড়া উপজেলার বাসিন্দা তপু তালুকদার স্ত্রী ও ৪ সন্তান নিয়ে কোয়ার্টারে থাকতেন।

কয়েকদিন আগে স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হলে তপু স্ত্রীকে মারধর করেন। পরে অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালের ভর্তি করা হয়।

ওসিসির দায়িত্বরত পুলিশ সদস্য এসআই ফরিদা ইয়াসমিন বলেন, ভুক্তভোগীর বর্ণনা অনুযায়ী তপু সিকদারের স্ত্রীকে মারধর করায় তিনি ওসিসিতে ভর্তি হন। ওদিকে তাদের ছেলে-মেয়ে দেখাশোনা করার জন্য বাসায় আসে তপু সিকদারের শাশুড়ি।

তাকে রাতে ঘুমের ওষুধ খাওয়ায়ে ধর্ষণ করে। সকালে যখন হুঁশ ফেরে তখন বৃদ্ধা তার জামাইকে বলে, বাবা আমিতো তোমার মায়ের মতো। তাহলে এসব কেন করছ? তখন তপু দ্বিতীয় দফায় ধর্ষণ করে চলে যায়। এরপরে ওইদিন রাত ১০টার দিকে বৃদ্ধা হাসপাতালে এসে ভর্তি হন।

তপু তালুকদারের এক ছেলে জানান, সাধারণত আমরা বাবার সঙ্গে এক রুমে ঘুমাই। আর ছোট ভাইকে নিয়ে মা ও নানি আলাদা রুমে ঘুমান। ওই রাতে মা ঘরে না থাকায় আমরা নানির সঙ্গে ঘুমাতে গেলে আব্বা আমাদের সরিয়ে দেন রাত ১২টার দিকে।

মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, দুজন নারী নির্যাতনের শিকার হয়েছেন বলে আমরা জানতে পেরেছি। এরমধ্যে ওই বৃদ্ধা ও তার মেয়ে। যিনি অভিযুক্ত স্টাফের স্ত্রী। পুরো ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এসএম মনিরুজ্জামান বলেন, আমরা এমন একটি ঘটনা জানতে পেরে হাসপাতাল থেকেই পুলিশকে অবহিত করেছি। পুলিশ সবকিছু তদন্ত করে দেখছে। তাছাড়া যার বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি জড়িত থাকলে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন: ছেলের অনুপস্থিতিতে পুত্রবধূকে ধর্ষণ!