তারেক রহমানকে দেশে এনে বিচারের রায় কার্যকরের দাবি

তারেক রহমানকে দেশে এনে বিচারের রায় কার্যকরের দাবি

অনলাইন ডেস্ক

১৫ আগস্টের মাস্টারমাইন্ড খুনি জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের দাবি করেছেন যুবলীগ নেতারা। বুধবার (২ আগস্ট) ঢাকা মহানগর যুবলীগ উত্তর ও দক্ষিণের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশে এ কথা বলেন নেতারা।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উদ্যোগে ফার্মগেটে ও ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড, মানবাধিকার লঙ্ঘনকারী, খুনি জিয়াউর রহমানের মরণোত্তর বিচার এবং ২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড খুনি তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করার দাবিতে এই মিছিল ও সমাবেশ।

 

সমাবেশ থেকে বক্তারা হত্যা সন্ত্রাস খুন ও গুমের জনক খুনি জিয়ার পুত্র ২১ আগস্টের গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড, পলাতক আসামি, ১০ ট্রাক অস্ত্র আমদানির মূল হোতা, দেশে জঙ্গি সৃষ্টির নায়ক তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর এবং ৭৫ এর মাস্টার মাইন্ড, মানবাধিকার লঙ্ঘনকারী খুনি জিয়াউর রহমানের মরনোত্তর বিচারের দাবি জানান।  

বক্তারা বলেন, দেশের অর্থ বিদেশে পাচারকারী তারেক জিয়া বিদেশে বসে বিলাসী জীবন যাপন করছে। তার কোনো ব্যবসা নেই তাহলে তার এই আয়ের উৎস কোথায়। তারেক জিয়া বিদেশে বসে, দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশ ধ্বংসের পায়তারা করছে।

তারেক আর ফখরুলের হুংকারের জবাব দেয়ার জন্য অন্য কোনো সংগঠন লাগবে না। যুবলীগ একাই যথেষ্ট।

সমাবেশে আরও বক্তব্য দেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ, মো. হাবিবুর রহমান পবন, তাজ উদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক বদিউল আলম বদি, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য প্রযুক্তি ও আইটি বিষয়ক সম্পাদক সামছুল আলম অনিক।

উপস্থিত ছিলেন- যুবলীগের উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্য, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহসভাপতি সোহরাব হোসেন স্বপন, দিল মোহাম্মদ খোকা, মুরসালিন আহমেদ, মহানগর উত্তরের সহসভাপতি মজিবুর রহমান বাবুল, আক্তারুজ্জামান আক্তার, যুগ্ম-সম্পাদক তাসবিরুল হক অনু, দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার হোসেন বাবু, মো. মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামানসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক