বিয়ের ছবি পোস্ট করলেন অভিনেতা, ফের এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা? 

সংগৃহীত ছবি

বিয়ের ছবি পোস্ট করলেন অভিনেতা, ফের এক হলেন রাহুল-প্রিয়াঙ্কা? 

অনলাইন ডেস্ক

টালিউডের অন্যতম চর্চিত জুটি ছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। সম্প্রতি প্রিয়াঙ্কার সঙ্গে ফের একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। তারপর থেকেই শুরু হয়েছে চর্চা।

k

‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে কাজ করার সময়ই কাছাকাছি আসেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার।

প্রেমে পড়েন একে অন্যের। বছরের দুয়েকের মধ্যেই ২০১০ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। কিন্তু মাত্র ৮ বছর পেরোতে না পেরোতে সম্পর্কে তিক্ততা আসতে থাকে। ২০১৮ সালে আলাদা হয়ে যান তাঁরা।
রাহুল-প্রিয়াঙ্কার একমাত্র সন্তান সহজ থাকতে শুরু করে মায়ের সঙ্গেই। তবে ফের বদল আসে তাঁদের জীবনে।

গত বছর রাহুল, প্রিয়াঙ্কা এবং সহজকে আবারও এক ফ্রেমে দেখা যায় আগের মতোই। তারপরই শুরু হয়ে যায় গুঞ্জন। তবে কি আবার কাছাকাছি এলেন তাঁরা? ছেলে সহজের জন্যই কি তাঁরা ফের কাছাকাছি এলেন? হ্যাঁ, তেমনই কিছু ঘটে।

তার মধ্যেই সকলকে চমকে দিয়ে, পুরনো স্মৃতি উসকে একটি ছবি পোস্ট করলেন রাহুল। ছবিটা তাঁদের বিয়ের। ফলে তাঁরা যে ফের কাছাকাছি এসেছেন সেটা কিন্তু তাঁর পোস্ট থেকেই স্পষ্ট।

এই ছবি পোস্ট করে রাহুল লেখেন, 'চলুন ঘুরে আসা যাক আমার আর প্রিয়াঙ্কার বিয়ের লাইভ কভারেজ থেকে,আজকের বিষয় বিবাহ অভিযান। '

টালিউডের এই তারকা জুটিকে আবার কাছাকাছি দেখে বেজায় খুশি ভক্তরা। অনেকেই তাঁদের পোস্টে নানা ধরনের কমেন্ট করেছেন। এক ব্যক্তি লেখেন, 'মেড ফর ইচ আদার। ' আরেক ব্যক্তি লেখেন, 'চিরদিনই তুমি যে আমার। ' অন্য এক নেটিজেন লেখেন, 'কী যে ভালো লাগে তোমাদের একসঙ্গে। তোমরা প্লিজ এক সঙ্গেই থাকো এবার। '

তবে এই ছবির নেপথ্যে কিন্তু আরও একটি কারণ আছে। আসলে রাহুল শ্রুতিনাটক পাঠ করেছেন একটি। যা বিয়ে কেন্দ্রিক। সেটারই তিনি এভাবে প্রচার করেছেন। তবে পাশাপাশি এও ঠিক ভক্তদের অনুমান মতো তাঁরা হয়তো পনুরায় কাছাকাছি আসছেন। কিন্তু তাঁদের সম্পর্ক শেষ পর্যন্ত কোনদিকে বাঁক নেয় সেটাই এখন দেখার।

news24bd.tv/TR

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর

পাঠকপ্রিয়