‘ব্যক্তিগত কারণে সেনাপ্রধানের সঙ্গে দেখা করিনি: শেহবাজ 

‘ব্যক্তিগত কারণে সেনাপ্রধানের সঙ্গে দেখা করিনি: শেহবাজ 

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ বলেছেন, তিনি শুধু দেশের উন্নতির জন্য সেনাবাহিনীর শীর্ষ নেতাদের সাথে দেখা করেছেন, ব্যক্তিগত লাভের জন্য নয়।

আমাকে এস্টাবলিশমেন্টের লোক বলা হয়েছিল, কিন্তু আমি সেইসব কটূক্তির পরোয়া করিনি। আমি কখনোই ব্যক্তিগত কারণে সেনাপ্রধানদের সাথে দেখা করিনি; ওইসব বৈঠকের পেছনে একমাত্র উদ্দেশ্য ছিল এস্টাবলিশমেন্ট এবং সরকার মিলে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া।

আজ বৃহস্পতিবার ইসলামাবাদে নবনির্মিত ভারা কাহু বাইপাস প্রকল্প উদ্বোধনের পর প্রধানমন্ত্রী এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী শেহবাজ বলেন, তার ৩৮ বছরের রাজনীতিতে, তিনি ইসলামাবাদের সরকার এবং রাওয়ালপিন্ডির প্রতিষ্ঠা একই পৃষ্ঠায় থাকা" নিশ্চিত করার জন্য বেশ কয়েকটি সেনাপ্রধানের সাথে দেখা করেছেন।

বলেন, আমি রাজনীতিতে আমার সময়ে অনেক বিশিষ্ট সেনাপ্রধানের সাথে সাক্ষাত করেছি। কিন্তু এর পেছনে একমাত্র ধারণা ছিল পাকিস্তানকে এমন একটি স্তরে নিয়ে যাওয়া; যার জন্য বহু মুসলমান তাদের জীবন উৎসর্গ করেছেন।

প্রধানমন্ত্রী শেহবাজ উল্লেখ করেন, এমন খবর রয়েছে যে তিনি সাবেক রাষ্ট্রপতি জেনারেল (অব.) পারভেজ মোশাররফের ‌‘খুব ঘনিষ্ঠ’ ছিলেন।

‘কিন্তু আমি কি পেলাম? নওয়াজ শরীফকে জেলে নিক্ষেপ করা হয়েছিল এবং আমিও ছিলাম। তিনি অ্যাটকে গিয়েছিলেন, আমিও। আমার পরিবার নির্বাসিত হয়েছিল। ’

কিন্তু আমি কি পেলাম? কিছুই পেলাম না। আমার মনে একটাই চিন্তা ছিল। সুবিধাবঞ্চিতদের জন্য কাজ করার,’ প্রধানমন্ত্রী উল্লেখ করেন, মানুষ যে রাষ্ট্রে বাস করছে তার জন্য দুঃখ প্রকাশ করে।

সূত্র- জিও নিউজ

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক