আবারও ৩ গোল হজম রিয়ালের, এবার হার জুভেন্টাসের বিপক্ষে

সংগৃহীত ছবি

আবারও ৩ গোল হজম রিয়ালের, এবার হার জুভেন্টাসের বিপক্ষে

অনলাইন ডেস্ক

আবারও তিন গোল হজম করলো রিয়াল মাদ্রিদ। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার পর এবার ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খেতে থাকা জুভেন্টাস তাদের জালে তিন গোল জড়ালো। প্রাক-মৌসুম প্রস্তুতির শেষ ম্যাচে আজ ফ্লোরিডার অরলান্ডোতে কাম্পিং ওয়ার্ল্ড স্টেডিয়ামে তুরিনের বুড়িদের কাছে ৩-১ গোলে হেরেছে রিয়াল।  

লিগ ম্যাচ দিয়ে আগামী ১২ আগস্ট রাতে প্রতিযোগিতামূলক ফুটবলে ফিরবে রিয়াল।

তার আগে মার্কিন মুলুকে নিজেদের শেষ প্রস্তুতি ম্যাচের প্রথম মিনিটেই গোল হজম করে রিয়াল। রেফারির বাঁশি বাজার প্রথম মিনিটেই তুরিনের বুড়িদের এগিয়ে দেন ময়সে কিন। ওয়েস্টন ম্যাকেনির শট পোস্টে লেগে ফিরে এলেও কিন কোনো ভুল করেননি। ফিরতি শটে ঠিকই খুঁজে নেন জালের ঠিকানা।
 

ম্যাকেনি এরপর গোল করতে সাহায্য করেন লাইবেরিয়ার প্রেসিডেন্ট ও কিংবদন্তি ফুটবলার জর্জ উইয়ার ছেলে টিমোথি উইয়াকে। ২০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সদ্যই জুভেন্তাসে যোগ দেওয়া এই ফরোয়ার্ড। বিরতির আগে অবশ্য এক গোল শোধ করে রিয়াল। ৩৮তম মিনিটে টনি ক্রুসের পাস থেকে বেশ চতুরতার সঙ্গে জুভেন্টাস গোলরক্ষক ভয়চেক সেজনিকে পরাস্ত করেন ভিনিসিয়ুস জুনিয়র।

ম্যাচের শেষ মুহূর্তে রদ্রিগোর ফ্রি-কিক জুভেন্টাসের রক্ষণ দেয়ালে লেগে ফিরে না এলে সমতায় ফিরতে পারতো রিয়াল। উল্টো যোগ করা সময়ে ইতালিয়ান ক্লাবটি আরও এক গোল করে বসে। জুভেন্টাসের হয়ে রিয়ালের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন দুসান ভ্লাহোভিচ।

প্রাক মৌসুম সফর শেষ এখন স্পেনে ফিরবে রিয়াল।

news24bd.tv/SHS 

পাঠকপ্রিয়