ঠাকুরগাঁওয়ে নারী উদ্যোক্তার বাড়িতে ডাকাতি, গ্রেপ্তার ২ ডাকাত 

ঠাকুরগাঁওয়ে নারী উদ্যোক্তার বাড়িতে ডাকাতি, গ্রেপ্তার ২ ডাকাত 

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে নারী উদ্যোক্তা রোজিনা আক্তারের বাড়িতে ডাকাতির ঘটনায় ডাকাত দলের সদস্য কামাল হোসেন (৫০) ও বাবলু হোসেন ওরফে বাবুকে (২৩) গ্রেপ্তার করেছে ঠাকুরগাঁও থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির।

আটকৃতরা হলেন, দিনাজপুর জেলার বিরামপুর থানার টাটকপুর গ্রামের ওছির উদ্দিনের ছেলে কামাল হোসেন (৫০) ও রাণীশংকৈল উপজেলার মহেষপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল হোসেন ওরফে বাবু (২৩)।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার ওসি তদন্ত জিয়ারুল ইসলাম (জিয়া) জানান, গত ২০ জুন রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের ইয়াকুবপুর গ্রামে রোজিনা নামে এক নারী উদ্যোক্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় রোজিনার স্বামী বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে বিভিন্ন টেকনোলজি ব্যবহার করে ১৯ জুলাই রাতে প্রথমে সদর উপজেলার ভগতগাজী বাজার এলাকার ভগদগাজী স্কুলের সামনে থেকে বাবুল হোসেন ওরফে বাবু (২৩) নামের ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ২৮ জুলাই বোঁচাগঞ্জ থানার ফুটকিবাড়ি এলাকায় কুখ্যাত ডাকাত রুবেলের বাসা থেকে বাবুর সহযোগী কামাল হোসেনকে (৫০) আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে কামাল জানায়, ডাকাতি করা দেড় ভরি সোনা তারা সৈয়দপুর শাহ-বুদ্দিন জুয়েলারিতে বিক্রি করেন।

পরে সেগুলো উদ্ধার করে নিয়ে আসা হয়। সেই সাথে আদলতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, বেশ কিছুদিনের পরিশ্রমের ফলে পুলিশ এই ডাকাতদের ধরতে পেরেছে। আটককৃত ডাকাত দলের দুইজনকে ইতোমধ্যে জেলা হাজতে পাঠানো হয়েছে। জেলার আইনশৃঙ্খলা ভালো রাখার জন্য আমাদের জেলা পুলিশ সব সময় সজাগ রয়েছে। জেলার মানুষকে নিরাপদে রাখার জন্যই সব সময় কাজ করছে জেলা পুলিশ। সেই সাথে সকলকে সচেতন থাকার পরামর্শও দেন তিনি।

news24bd.tv/TR 

পাঠকপ্রিয়