সিরাজগঞ্জে নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

সিরাজগঞ্জে নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের তাড়াশে জান্নাতি খাতুন (২২) নামে এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার নওগাঁ ইউনিয়নের বাশবাড়িয়া এলাকার জান্নাতির স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত নববধূ বাশবাড়িয়া গ্রামের আশিক সরকারের স্ত্রী এবং উপজেলার সোলাপাড়া গ্রামের সিরাজ আহমেদের মেয়ে। নিহতের পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

 

জান্নাতির বাবা সিরাজ আহমেদ জানান, 'জান্নাতির স্বামী আশিক আগেও একটি বিয়ে করে। পরিবারের অত্যাচারে আগের বউ ছেড়ে চলে যায়। পরে পারিবারিকভাবে দুইমাস আগে আমার মেয়েকে তার সাথে বিয়ে দেওয়া হয়। হঠাৎ আজ সকালে খবর আসে জান্নাতি আত্মহত্যা করেছে।

ঘরের মধ্যে গিয়ে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পাই। আমার মেয়েকে তার শ্বশুর-শাশুড়ি অত্যাচার করে হত্যা করে ঝুলিয়ে রেখেছে'।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরে আলম জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে এবং সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক