নবনীতার জন্মদিনে কী পোস্ট করলেন জিতু? 

নবনীতার জন্মদিনে কী পোস্ট করলেন জিতু? 

অনলাইন ডেস্ক

টলিপাড়ার ছোটপর্দার তারকাজুটি নবনীতা-জিতু। ভালোবেসে বিয়ে করেছিলেন তারা। তবে বিবাহ বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় এসে ঘোষণা করে দিয়েছেন নবনীতা দাস জুন মাসের ২৯ তারিখে এসেই। সদা হাসিখুশি থাকা এই জুটির বিয়ে ভেঙে যাওয়ার খবর শুনে সেই সময় চমকে উঠেছিল অনেকেই।

এই এক মাসে জল অনেক দূর গড়িয়েছে। ডিভোর্স নিয়ে মিডিয়ার কাছে নানা কথা বলেছেন নবনীতা। জিতু সেভাবে কথা না বললেও, আকার ইঙ্গিতে নিজের মনের ভাব বুঝিয়ে গিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে স্পষ্ট বোঝা যায়, দূরত্ব বেড়েছে অনেকটাই।
 

তবে জন্মদিনে জিতুর পোস্ট দেখে একটু যেন মনই খারাপ হল নেট-নাগরিকদের। নতুন কোনও ছবি নয়, বরং পুরনো স্মৃতিই রোমন্থন করলেন জিতু এই বিশেষ দিনে। যেখানে দেখা গেল কেক কেটে নিচ্ছেন নবনীতা। কেকের উপর লেখা ‘শুভ জন্মদিন বউ’। আদর করে নবনীতাকে ‘বাচ্চা বউ’ বলেই ডাকেন জিতু। সেই সময় এই ভিডিয়ো পোস্ট করে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন বউ.. কে পাশে থাকবে, কে আছে, কে ছিল.. তাতে কিচ্ছু যায় আসে না আমার। ’ তবে এবার লিখলেন, ‘খুব খুব খুব ভালো থেকো’।

যদিও সোশ্যাল মিডিয়া থেকে জিতু-নবনীতার কাছে অনুরোধ এল বিচ্ছেদের কাগজে সই করার আগে দুজনে যেন আরও একবার ভেবে দেখেন। অবশ্য একটা অংশ, এসব ‘স্রেফ নাটক’ বলেই উড়িয়ে দিচ্ছেন এখনও।  

গত কয়েকদিনে জিতুর সোশ্যাল পোস্টে বারবার উঠে এসেছে একাকিত্বের কথা। অবসাদের ছাপ থাকত প্রতিটা স্টেটাসে। যেন বারবার বুঝিয়ে দেওয়ার চেষ্টা করছিলেন, এই বিয়ে ভাঙার সিদ্ধান্তে কোনও হাত নেই তাঁর। নবনীতা যখন বিচ্ছেদ ঘোষণা করে ফেসবুকে পোস্ট করছিলেন, তখনও জিতু জবাবে পৃথক একটা পোস্টে লিখেছিলেন, ‘তোমাকে আগেও সামলেছি বাচ্চা বউ, আগামীতেও সামলাব। ’

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক