উল্টো ডিগবাজি খেয়ে পানির নিচে নাসির উদ্দীন

উল্টো ডিগবাজি খেয়ে পানির নিচে নাসির উদ্দীন

অনলাইন ডেস্ক

ইতোমধ্যেই নিজের দক্ষতা প্রমাণ করেছেন অভিনেতা নাসির উদ্দিন। অভিনেতা হিসেবে তিনি প্রচণ্ড পরিশ্রমী। যে কোনো চরিত্রেই নিজের অভিনয় ফুটিয়ে তোলেন এই অভিনেতা। এবার বলী (দ্য রেসলার) সিনেমায় চমক নিয়ে আসছেন এই অভিনেতা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত বলী সিনেমার ‘বিহাইন্ড দ্য সিন’ ফুটেজের একটি অংশে দেখা যায়, উল্টো ডিগবাজি খেয়ে পানির একদম গভীরে চলে যাচ্ছেন নাসির উদ্দীন।

অবশ্য পরে ঠিকঠাকভাবেই পানি থেকে উঠে এসেছেন তিনি। তবে ধারণা করা হচ্ছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সুইমিং পুলে এই দৃশ্যটির চিত্রধারণ করা হয়েছে।

ইকবাল হোসাইন চৌধুরীর চিত্রনাট্য ও পরিচালনায় বলী (দ্য রেসলার) সিনেমার প্রধান চরিত্রে দেখা যাবে নাসির উদ্দীনকে।

সরকারি অনুদানে নির্মিত ছবিটির শুটিং শেষ হয়েছে।

তবে ইতোমধ্যে সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়ের উপদেষ্টা কমিটির সম্মানিত সদস্যদের কাছ থেকে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি।

এ প্রসঙ্গে নাসির উদ্দিন বলেন, ‘বলী’ সিনেমায় আমি সাগরপাড়ের এক খ্যাপাটে জেলের চরিত্রে অভিনয় করেছি। সিনেমাটি একই সঙ্গে খুবই আঞ্চলিক ও আন্তর্জাতিক একটি সিনেমা হবে বলে আমার মনে হয়েছে।

তিনি আরও বলেন, ক্ল্যাসিক সিনেমা হয়ে ওঠার সব সম্ভাবনা এই সিনেমার গল্পে আছে, এটা আমি বিশ্বাস করি।

নির্মাতা ইকবাল হোসাইন চৌধুরী বলেন, গেল বছরের এপ্রিল-মে মাসে সিনেমাটির টানা শুটিং হয়েছে চট্টগ্রামের উপকূলীয় এলাকায়। তারও আগে লম্বা সময় নিয়ে সিনেমাটির অডিশন হয়েছে। চট্টগ্রাম ও ঢাকার মঞ্চের একদল নবীন প্রতিভাবান শিল্পী কাজ করেছেন এই সিনেমায়। এই বছরের শেষে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসতে পারে।

জানা গেছে, ২০২০–২১ অর্থবছরে বাংলাদেশ সরকারের অনুদান পায় সিনেমা ‘বলী (দ্য রেসলার)’। গত বছরের সেপ্টেম্বরে বিশ্বের প্রথম সারির চলচ্চিত্র ফান্ডের একটি হুবার্ট বলস ফান্ডের প্রাথমিক বাছাইয়ে মনোনীত হয় ‘বলী’ (দ্য রেসলার)। সিনেমার চিত্রনাট্য, চূড়ান্ত পর্ব পর্যন্ত লড়েছে ভারতের এনএফডিসি ফিল্ম বাজার কো-প্রোডাকশন মার্কেটে।  

সরকারি অনুদানের এই সিনেমাটির প্রযোজক পিপলু আর খান। এ ছাড়া এতে সহ প্রযোজক হিসেবে আছেন সাইফুল আজিম ও গাউসুল আলম শাওন।