গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

নাটোর প্রতিনিধি:

নাটোরের লালপুরে আজ জান্নাতুল বৃষ্টি (২৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী মোহাম্মদ বাবুকে (২৫) আটক করেছে পুলিশ।  উপজেলার ওয়ালিয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে বলে জানা গেছে। আটককৃত ব্যক্তি দুয়ারিয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে।

 

জানা যায়, নিহতের স্বামী ফলের ব্যবসা করার জন্য তাকে নিয়ে ওয়ালিয়া বাজারে আব্দুস সামাদে বাড়িতে ভাড়া থাকতেন। তার স্বামী যৌতুকের দাবিতে তাকে দীর্ঘদিন ধরে শারীরিক নির্যাতন করেন বলে অভিযোগ উঠে। একপর্যায়ে বৃষ্টির বাবা বাবুকে মোটরসাইকেল ক্রয়ের জন্য ১ লাখ ২০ হাজার টাকা দেয় বলে জানা গেছে।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাথমিক রিপোর্টে লেখা হয়েছে নিহত বৃষ্টির শরীরে বিভিন্ন জায়গায় আঘাতে চিহ্ন দেখা গেছে।

এ ঘটনায় নিহতের বাবা সাইদুর রহমান থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। নিহতের বাবা সাইদুর রহমান যৌতুকের টাকা দেওয়ার কথা স্বীকার করে বলেন, আমার মেয়েকে পিটিয়ে হত্যা করা হয়েছে। আমার মেয়ে হত্যার সঠিক বিচার চাই।  

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা. জামিলা আক্তার বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে।

লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন আটকের কথা স্বীকার করে বলেন, স্বামীর নির্যাতন সইতে না পেরে সে নিজেই আত্মহত্যা করেছে।