জাতীয় সরকারের অধীনে নির্বাচন আয়োজনের আহ্বান চরমোনাই পীরের

জাতীয় সরকারের অধীনে নির্বাচন আয়োজনের আহ্বান চরমোনাই পীরের

অনলাইন ডেস্ক

জাতীয় সরকারের অধীনে জাতীয় নির্বাচন আয়োজনের আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলনের আমির, চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করিম। বিগত দুটি নির্বাচনের মতো নির্বাচন দেশের জনগণ আর হতে দেবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

চুয়াডাঙ্গায় ইসলামী যুব আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন মুফতি রেজাউল করিম।

৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা শহরের শহীদ হাসান চত্বরে সমাবেশ করে ইসলামী যুব আন্দোলন।

এতে ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও যোগ দেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইসলামী যুব আন্দোলনের সভাপতি মীর শফিউল ইসলাম। এতে প্রধান বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আতিকুর রহমান মুজাহিদ। বিশেষ অতিথি ছিলেন ইসলামী যুব আন্দোলনের চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি মুহাম্মদ হাসানুজ্জামান সজীব, সেক্রেটারি ইঞ্জিনিয়ার তুষার ইমরান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ রেজাউল করিম বলেন, আজ হাজার হাজার লাখ লাখ কোটি টাকা দেশ থেকে পাচার হয়ে নানান দেশে বেগমপাড়া তৈরি করেছে। আজ আমরা যারা বিরোধী পক্ষে আছি, আমাদের ভ্যাট-ট্যাক্স সুন্দরভাবে নেওয়া হচ্ছে, আমরা দিচ্ছি। কিন্তু যারা ক্ষমতায় আছেন, তারা কিন্তু ঠিক মতো ভ্যাট-ট্যাক্স সরকারি খাতায় জমা দেয় না।

তিনি আরও বলেন, ২০১৮ সালে শেখ হাসিনা আমাদের বলেছিলেন, আমি শেখ মুজিবের কন্যা। আপনাদের সুন্দর, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেবো। কিন্তু আমরা তো বুঝি নাই, আমাদের সাথে ধোঁকাবাজি হবে। আমরা কী দেখতে পেলাম, বাংলাদেশের জনগণের ভোটাধিকার হরণ করে, প্রশাসনের মাধ্যমে দিনের ভোট রাতে করে বাংলাদেশের নির্বাচনের ইতিহাসকে কলঙ্কিত করা হয়েছে।

তিনি আরও বলেন, স্বচ্ছ, অবাধ, গ্রহণযোগ্য ও নিরপেক্ষ একটা নির্বাচন আমরা চাই। আমাদের এই দাবি যদি যৌক্তিক হয়, তাহলে আজকে যারা ফেরাউনের ভূমিকায় অবতীর্ণ, দিনকে রাত আর রাতকে দিন বানিয়ে যারা আমাদের শোষণ করছে, তারা যদি আবার এই নির্বাচনে দিনের ভোট রাতে বাক্সে ঢোকাবার প্রক্রিয়া করে, বাংলাদেশের সব সচেতন মানুষ এর বিরুদ্ধে অবস্থান নিয়ে তা প্রতিরোধ করবে, ইনশাআল্লাহ।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ইসলামী যুব ও ছাত্র আন্দোলনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক