সালমান ও আরবাজ আমাকে ধর্ষণ করে(ভিডিও)

সালমান খান ও পূজা মিশ্রা

সালমান ও আরবাজ আমাকে ধর্ষণ করে(ভিডিও)

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বলিউডে এখন যৌন হেনস্তা নিয়ে ব্যাপক ঝড় চলছে। মুখ খুলতে শুরু করেছে সাবেক ও বর্তমান অভিনেত্রীরা। আর এ ঝড়ে কাঁপছে গোটা বলিউড পাড়া। বিপাকে পড়ছেন খ্যাতনামা সব পরিচালাক ও অভিনেতারা।

এবার এই তালিকায় নাম উঠলো বলিউড ভাইজান খ্যাত সালমান খানের। তার বিরুদ্ধে মুখ খুলেছেন মডেল-অভিনেত্রী পূজা মিশ্রা।

তিনি অভিযোগ করেন, সালমান খান তাকে অচেতন অবস্থায় ধর্ষণ করেন। একাধিকবার তিনি এমন ঘটনার শিকার হয়েছেন।

কিন্তু এর আগে কাউকে বলার সাহস পাননি।

শুধু সালমান খান নন, সালমানের ভাই আরবাজ খানও পৃথক স্থানে তাকে ধর্ষণ করেছেন। এছাড়া শত্রুঘ্ন সিনহা তার লেপটপ চুরি করে গোপন তথ্য সরিয়ে নিয়েছেন বলেও অভিযোগ পূজার। এসব ঘটনায় তিনি বিমর্ষ হয়ে পরেন এক সময়।

এই মডেল বলেন, দিল্লিতে ‘সুলতান’ ছবির শুটিং চলাকালে সালমান তাকে ধর্ষণ করেন। পরে পৃথকভাবে তার ভাই আরবাজ খানও অন্য একদিন তাকে ধর্ষণ করেন। এই বিষয়টি সালমান-আরবাজের বাবা সেলিম খানকে জানালেও তিনি কোনও ব্যবস্থা নেননি। এরপর কী করবেন তা ভেবে পাননি মিশ্রা।

এই ঘটনার জন্য পূজা সালমানকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেছেন। নিজের সঙ্গে ঘটে যাওয়া এই অভিজ্ঞতা শেয়ার করে একটি ভিডিও শেয়ার করেছেন পূজা।

সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কেউ কেউ পূজাকে ভারসাম্যহীন বলেও মন্তব্য করেছেন। তবে সালমান খান বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি।

সম্প্রতি তনুশ্রী দত্ত অভিযোগ করেছেন নানা পাটেকার ২০০৯ সালে সিনেমার শুটিং সেটে তাকে যৌন হয়রানি করেন। তনুশ্রীর এমন মন্তব্যের পর বলিউডে আলোচনার ঝড় উঠেছে। এরপর বলিউড একাধিক অভিনেত্রী তাদের সঙ্গে ঘটে যাওয়া অভিজ্ঞতা শেয়ার করেছেন। একে একে বেড় হয়ে যাচ্ছে গোপন কথা। যোগ হচ্ছে বাঘা বাঘা পরিচালক বিকাশ বহেল, সাজিদ খান এবং সুভাষ ঘাই ও লাভ রঞ্জনের নাম।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর