রাজনৈতিক প্রশ্নে কোনো মন্তব্য করলেন না পিটার হাস

সংগৃহীত ছবি

রাজনৈতিক প্রশ্নে কোনো মন্তব্য করলেন না পিটার হাস

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল পরিদর্শন শেষে এক সাংবাদিক বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাসকে উদ্দেশ করে বলেন, ‘আমাদের কিছু রাজনৈতিক প্রশ্ন ছিল। ’ ওই প্রশ্নের জবাবে রাষ্ট্রদূত জানান, এ বিষয়ে তিনি কোনো মন্তব্য করবেন না। '

শনিবার (৫ আগস্ট) সকালে টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল পরিদর্শনে গেলে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। এ সময় তিনি বলেন, ‘কুমুদিনী কমপ্লেক্সে অবস্থিত প্রতিষ্ঠানগুলো খুব ভালো কাজ করছে।

এখানে এসে আমি খুবই আনন্দিত। ’

এর আগে মার্কিন রাষ্ট্রদূত সকাল ৯টা ৫০ মিনিটে তার স্ত্রী এমিকে সঙ্গে নিয়ে কুমুদিনী কমপ্লেক্সে এসে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব প্রসাদ সাহা। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাস্টের পরিচালক শ্রীমতি সাহা, সম্পা সাহা, মহবীর পতি, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আব্দুল হালিম, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, ডেপুটি জেনারেল ম্যানেজার (অপারেশন) অনিমেষ ভৌমিক প্রমুখ।

পরে কুমুদিনী লাইব্রেরিতে চা চক্র শেষে রাষ্ট্রদূত কুমুদিনী মিলনায়তনে যান।

সেখানে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের কার্যক্রমের ওপর একটি প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। এরপর মার্কিন রাষ্ট্রদূত কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমস, মেডিকেল কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক