পিরোজপুর-১ আসনে মালেকের গণসংযোগ

নৌকা মার্কার পক্ষে মালেকের গণসংযোগ

পিরোজপুর-১ আসনে মালেকের গণসংযোগ

পিরোজপুর প্রতিনিধি

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্য কর্মকাণ্ড তুলে ধরে নৌকা মার্কার পক্ষে গণসংযোগ করেছেন পিরোজপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দলের জেলা সহসভাপতি ও পৌর মেয়র মো. হাবিবুর রহমান মালেক। রোববার সকালে তিনি নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী বাজার এলাকায় মানুষের মাঝে সরকারের বিভিন্ন সাফল্য সম্বলিত লিফলেট বিতরণ করেন।

এ সময় মেয়র মো. হাবিবুর রহমান মালেক বলেন, আওয়ামী লীগ সরকারের বিগত দশ বছর বাংলাদেশের জন্য সোনালী দশক। এ সময় দেশের যা উন্নয়ন হয়েছে তা বিশ্বের উন্নত দেশ সমূহকেও তাক লাগিয়ে দিয়েছে।

এছাড়া বর্তমানে দেশ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। আর এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই।

news24bd.tv

এ সময় উপস্থিত ছিলেন- পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহজাহান খান তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান সরদার, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, জেলা আওয়ামী লীগের সদস্য তৌহিদুল ইসলাম হিরু, নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, নাজিরপুর উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সানাউল্লাহ সানা ও সুমন সিকদার সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

(নিউজ টোয়েন্টিফোর/ইমন/তৌহিদ)

সম্পর্কিত খবর