লম্বা হচ্ছে লাশের সারি...

উদ্ধার অভিযান চলছে

লম্বা হচ্ছে লাশের সারি...

মুন্সীগঞ্জ প্রতনিধি

মুন্সীগঞ্জের লৌহজংয়ে বালুবাহী বাল্কহেডের সঙ্গে সংঘর্ষে ৪৬ জন যাত্রী নিয়ে একটি পিকনিকের ট্রলার ডুবির ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৮ জনে দাঁড়িয়েছে। এদের মধ্যে নারী ও শিশু রয়েছে। শুরুতে ৫ জন নিহতের খবর পাওয়া যায়। পরে নিহতের সংখ্যা বাড়তে থাকে।

 

শনিবার (৫ আগস্ট) রাত সাড়ে ৮টায় লৌহজং উপজেলার খিদির পাড়া ইউনিয়নের রসকাঠি এলাকার গুদারাঘাটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এখনো অনেকে নিখোঁজ রয়েছেন।  

 প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ট্রলারে ৪৬ জন যাত্রী ছিলেন। এ ঘটনায় ৩৩ জনের মতো নিখোঁজ রয়েছেন।

 যে পাঁচ জন মারা গেছেন তাদের মধ্যে একজন নারী ও চারজন পুরুষ।  নিখোঁদের মধ্যে ৪ জনকে জীবিত উদ্ধার করে টঙ্গীবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়েছে।  

লৌহজং ফায়ার সার্ভিসের টিম লিডার কায়েশ উদ্দিন জানান, শনিবার রাত সাড়ে ৮টায় বালুবাহী বাল্কহেডের সঙ্গে পিকনিকের ট্রলারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে এলাকাবাসী ও প্রশাসনের লোকজন উদ্ধার কাজ চালাচ্ছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রলারটি পানির নিচে বালুবাহী বাল্কহেডের ভেতরে ঢুকে রয়েছে । ফায়ার সার্ভিস ও প্রশাসনের লোকজন উদ্ধার কাজ চালাচ্ছেন।  

প্রত্যক্ষদর্শীরা জানান, পিকনিকের ট্রলারটি পদ্মা নদী ঘুরে নিজ এলাকা লৌহজংয়ের খিদির পাড়া ইউনিয়নের রসকাঠী গ্রামে যাচ্ছিল। ট্রলারে প্রায় ৪৬ জন যাত্রী ছিলেন।  

লৌহজং উপজেলা নির্বাহী অফিসার ডা. মোহাম্মদ আব্দুল আউয়াল জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই এবং দুঘটনাকবলিত ট্রলারটি উদ্বারের কাজ চালাচ্ছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে ।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক