এবার যুক্তরাষ্ট্রে বীরকে নিয়ে সময় কাটাবেন শাকিব, সঙ্গী হচ্ছেন কী বুবলী? 

সংগৃহীত ছবি

এবার যুক্তরাষ্ট্রে বীরকে নিয়ে সময় কাটাবেন শাকিব, সঙ্গী হচ্ছেন কী বুবলী? 

অনলাইন ডেস্ক

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দীর্ঘ এক মাসেরও বেশি সময় থেকে আজ দেশে ফিরলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন এ নায়ক।

শাকিব খান গত ২ জুলাই যুক্তরাষ্ট্রে যাওয়ার প্রায় দুই সপ্তাহ পরই দেশটিতে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে পাড়ি জমান তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে তাদের একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা যায়।

সে সবের ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছিল। আবার একটি ঘরোয়া অনুষ্ঠানেও একসঙ্গে ধরা দিয়েছিলেন শাকিব-অপু। যুক্তরাষ্ট্রে থাকাকালীন গুঞ্জন রটে, তাহলে কি অপু বিশ্বাসের সঙ্গেই এক ছাদের নিচে থাকতে যাচ্ছেন শাকিব খান।

এ ঘটনার কিছুদিন পর শাকিব খানকে বড় ছেলে জয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যায়, ছেলে জয় একটি বেঞ্চে শুয়ে আছেন, আর তার পাশেই নিচে বসে আছেন শাকিব। যা পরবর্তীতে ব্যাপক ভাইরাল হয়। এমনকি বাবা-ছেলের ভালোসার নিদর্শন হিসেবেও সানন্দে গ্রহণ করে নেয় নেটিজেনরা।

আজ দেশে ফেরার পর সংবাদমাধ্যমের মুখোমুখি হন শাকিব। 'প্রিয়তমা' সিনেমার সাফল্য নিয়ে কথা বোলার পাশাপাশি পারিবারিক ব্যাপারেও কথা বলেন এ নায়ক। ছেলে জয়ের যুক্তরাষ্ট্র সফরে বাবা-ছেলের সুন্দর ভালোবাসার মুহূর্ত সম্পর্কে জানতে চাওয়া হলে শাকিব বলেন, ‘আমার সন্তানের প্রতি আমার ভালোবাসা থাকবেই, এটলিস্ট। আপনার সন্তানের প্রতিও আপনার ভালোবাসা থাকে। ’

তিনি আরও বলেন, ‘বাবা হিসেবে আমি সবসময় চাই যে, আমার সন্তানদের...! জয় গেছে, তাকে একটা সুন্দর মেমোরি দেয়ার চেষ্টা করেছি। সামনে শেহজাদ খান বীর যাবে, তাকেও একটা সুন্দর মেমোরি দেব, ইনশাআল্লাহ্। সো এটা থাকবেই। ’

এদিকে দেশে ফিরে দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সংসারে থাকা ছেলে বীরকে যুক্তরাষ্ট্রে ‘সুন্দর মেমোরি’ দেয়ার কথা বলায় নেটিজেনরা ধারণা করছেন-আগামীতে এ নায়ক যুক্তরাষ্ট্রে গেলে সেখানে ছেলে বীরকে নিয়ে পাড়ি দেবেন চিত্রনায়িকা বুবলী। সেই সময় ছেলে বীরকে নিয়ে একসঙ্গে ঘুরে ফিরবেন শাকিব-বুবলী জুটি। কেননা, বড় ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে সময় কাটাতে দেখা গেছে শাকিব-অপুকে। তবে ছোট ছেলে বীরকে নিয়ে কখন, কীভাবে যুক্তরাষ্ট্রে সময় কাটাবেন বাবা শাকিব, সেটি এখন দেখার অপেক্ষা। আর সেই সময় বুবলী কি সঙ্গী হবেন শাকিবের? সেটি এখন দেখার অপেক্ষা কারণ এসব নিয়ে শাকিব-বুবলী কেউই কথা বলেন নি।

news24bd.tv/TR