আমার এখন যে বয়স, তাতে কম কাজ করলেও সমস্যা নেই: পূজা চেরি 

সংগৃহীত ছবি

আমার এখন যে বয়স, তাতে কম কাজ করলেও সমস্যা নেই: পূজা চেরি 

অনলাইন ডেস্ক

ঢালিউডের এই প্রজন্মের নায়িকা পূজা চেরি। উঠতি এই নায়িকা সিনেমায় দারুণ অভিনয় করে হয়েছেন প্রশংসিত। সেই সঙ্গে নানান সময়ে নানান কারণে হয়েছেন আলোচিত-সমালোচিতও। প্রায় দেড় বছর পর সিনেমার শুটিংয়ে ফিরেছেন পূজা চেরি।

রোমান্টিক-থ্রিলার সিনেমা ‘লিপস্টিক’-এ পূজা অভিনীত চরিত্রটির দুটি রূপ দেখা যাবে- একটি গ্রামের হতদরিদ্র তরুণী ‘বুচী’, অন্যটি বাংলাদেশের সুপারস্টার নায়িকা ‘মাধুরী’।  

ছবির পরিচালক কামরুজ্জামান রোমান জানিয়েছেন, ৩ থেকে ৭ আগস্ট পর্যন্ত গাজীপুরের লোকেশনে প্রথম ধাপের কাজ শেষ হয়েছে। আগামী ১৩ আগস্ট থেকে সাভারে দ্বিতীয় ধাপের কাজ শুরু হবে।

আরও পড়ুন: এবার যুক্তরাষ্ট্রে বীরকে নিয়ে সময় কাটাবেন শাকিব, সঙ্গী হচ্ছেন কী বুবলী? 

চলতি বছরের ঈদুল ফিতরে পূজা চেরি অভিনীত ‘জ্বীন’ ছবিটি মুক্তি পায়।

তবে এটি ছিল আগে শুটিং করা।

দীর্ঘ সময়ে এই বিরতি প্রসঙ্গে গণমাধ্যমে পূজা চেরি বলেন,‘বেশ আগে থেকেই বলে আসছি ভালো গল্প, ভালো চরিত্র না পেলে কাজ করব না। সেটি এক বছর, দুই বছর বসে থাকতে হলেও থাকব। মধ্যে ওয়েব ফিল্ম “পরী” করেছিলাম। কিন্তু প্রেক্ষাগৃহের সিনেমা করা হয়নি। সে রকম গল্প, চরিত্র পাইনি বলে করিনি। আমার এখন যে বয়স, তাতে কম কাজ করলেও সমস্যা নেই। তাই কাজ কম হোক, সময় নিয়ে ভালো কাজ করব। ’

আরও পড়ুন: যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন শাকিব খান  

‘লিপস্টিক’ সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করছেন আদর আজাদ। এর আগে ‘নোলক’ সিনেমাতেও জুটি হয়েছেন তাঁরা। মুক্তির অপেক্ষায় আছে সিনেমাটি।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক