ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুজন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছে আরো ১০ জন। তাদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নিহতরা হলেন- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ফুলহরি ইউনিয়নের দেবীনগর গ্রামের মৃত ওসমান মোল্লার স্ত্রী ঝাঁপু খাতুন (৬৫) ও ঝিনাইদহ শহরের মর্ডান মোড় এলাকার মৃত সচিন নন্দীর ছেলে নারায়ন নন্দী (৬৫) ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে মোটরসাইকেল যোগে রোগী দেখে বাড়ি ফিরছিলেন নিহত ঝাঁপু খাতুন ও তার জামাই। এমন সময় তারা তামান্না পার্ক এলাকার কৃষি কলেজের সামনে পৌঁছালে ঝাপু খাতুনের গায়ে থাকা  ওড়না মোটরসাইকেলে ঢাকায় জড়িয়ে গিয়ে তিনি পড়ে যায়। এ সময় অপর দিক থেকে আসা ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি  মারা যান। এ ঘটনায় আহত হয় তার জামাই।

তাকে স্থানীয়রা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।  

অপরদিকে একইদিন বিকাল সাড়ে ৪টার দিকে ঝিনাইদহ শহরের হামদহ এক নম্বর পানির টাংকি মোড় থেকে নারায়ন নন্দী নামের এক ব্যক্তি সিএনজিযোগে গোপালপুর যাচ্ছিল। পথিমধ্যে পোড়াহাটি ৯নং নম্বর পৌঁছালে সিএনজি সাথে অপর দিক থেকে আসা মাইক্রোর সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা ১০ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে নারায়ন নন্দীকে ডাক্তার মৃত ঘোষণা করে করেন।  

এই রকম আরও টপিক