বিএনপির হারানোর কিছু নেই, এখন অপেক্ষা শুধু জয়ের

বিএনপির হারানোর কিছু নেই, এখন অপেক্ষা শুধু জয়ের

নিজস্ব প্রতিবেদক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির হারানোর কিছু নেই আর, এখন সময় শুধু জয়ের। বিশ্ববিবেক জেগে উঠেছে। সর্বশক্তি দিয়ে এ সরকারকে পরাজিত করা হবে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) যুবদলের সাবেক নেতাদের প্রতিবাদ সভায় দেয়া বক্তব্যে এসব বলেন বিএনপি মহাসচিব।

এসময় তিনি বলেন, ২৯ তারিখ ঢাকার প্রবেশমুখে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশ ও ক্ষমতাসীন দলের হামলা সরকারের চেহারা আবারও উন্মোচিত হয়েছে।

তিনি বলেন, সরকার পতনই বিএনপির একমাত্র চাওয়া। দীর্ঘ একযুগের ওপরে আমরা সংগ্রাম করছি, লড়াই করছি এই ফ্যাসিবাদী, কর্তৃত্ববাদী, নিপীড়ন-নির্যাতনকারী সরকারের দমন-পীড়নের বিরুদ্ধে।

মির্জা ফখরুল বলেন, এজন্য ইতোমধ্যে অনেকে প্রাণ দিয়েছেন, অনেক মানুষ গুম হয়ে গেছেন এবং সর্বশেষ ১৮ জুলাই আপনারা (লক্ষ্মীপুরের নেতাকর্মীরা) শান্তিপূর্ণ মিছিল করছিলেন, সেই মিছিলে পুলিশ সরাসরি গুলি করে, আমাদের ভাই সজীব হোসেন প্রাণ হারিয়েছেন, আপনাদের অনেকের চোখ বন্ধ (দৃষ্টি শক্তি হারিয়েছেন) হয়ে গেছে।

এখন একটাই চাওয়া, একটাই পথ বা রাস্তা- এদের সরাতে হবে, এদের পতন ঘটাতে হবে।

অনুষ্ঠানে দলের পক্ষ থেকে নিহত সজীব হোসেনের পরিবার ও আহত নেতাকর্মীদের আর্থিক অনুদান প্রদান করা হয়।

এসময় দলের ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ইসমাইল জবিহউল্লাহসহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ, সাবেক সংসদ সদস্য এ বি এম আশরাফ উদ্দিন, নাজিম উদ্দিন, কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, লক্ষ্মীপুরের আইনজীবী হাসিবুর রহমান ও বিএলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম উপস্থিত ছিলেন।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক