কিশোরের গলা কেটে হত্যার পর অটোরিকশা ছিনতাই

সংগৃহীত ছবি

কিশোরের গলা কেটে হত্যার পর অটোরিকশা ছিনতাই

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সদর উপজেলায় এক কিশোরকে গলা কেটে হত্যার পর তার অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তেরা। গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মাইজদী মহিলা কলেজ টু কিল্লারহাট সড়কের রাজারামপুর সীমানায় এ ঘটনা ঘটে।

নিহত মো. রিয়াজ (১৪) উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের বদরপুর গ্রামের মো. কামাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেলা শহর মাইজদীর বড় মসজিদের মোড় থেকে কাদির হানিফ ইউনিয়নের কিল্লারহাট রুটে নিয়মিত অটোরিকশা চালাত রিয়াজ।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে যাত্রী সেজে দুই ছিনতাইকারী রিয়াজকে তার ব্যাটারিচালিত অটোরিকশাসহ উপজেলার কাদির হানিফ ইউনিয়নের নিয়ে যায়। এরপর তাকে চলন্ত রিকশায় পিছন থেকে গলার দুই জায়গায় জবাই করে হত্যার পর লাশ রাস্তার পাশে ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা। পরে স্থানীয় বাসিন্দারা খবর দিলে শুক্রবার রাত ১১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ডোবায় একটি লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পরে নিহতের পরিবার ঘটনাস্থলে গিয়ে তার লাশ সনাক্ত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি আরও বলেন, নিহত কিশোরের অটোরিকশার এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি। তার গলায় অস্ত্রের আঘাত রয়েছে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে।

news24bd.tv/SHS

পাঠকপ্রিয়