বিএনপির গণমিছিল শুরু

সংগৃহীত ছবি

বিএনপির গণমিছিল শুরু

অনলাইন ডেস্ক

সরকার পতনের এক দফা দাবিতে রাজধানীতে গণমিছিল করছে বিএনপি। ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে পৃথক পৃথক কর্মসূচি পালিত হচ্ছে।

শুক্রবার (১১ আগস্ট) বিকেল সাড়ে তিনটার দিকে উত্তর বাড্ডা সুবাস্তু টাওয়ারের সামনে থেকে গণমিছিল শুরু হয়। এটি গিয়ে শেষ হবে চৌধুরীপাড়া আবুল হোটেলের সামনে।

 

গণমিছিলপূর্ব সমাবেশে  উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি দাবি করেন, এবার আর প্রহসনের নির্বাচন করতে দেবে না জনগণ। তারা সরকারের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবে।  

এর আগে জুমার নামাজের পর হাজার হাজার নেতাকর্মী উত্তর বাড্ডা এলাকায় এসে জড়ো হন।

এ সময় তারা সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দেন।

ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খানের নেতৃত্বে বিশাল একটি মিছিল অংশ নিয়েছে। তিনি ঢাকা মেইলকে বলেন, দলীয় কর্মসূচি পালন করতে জুমার পর থেকে নেতাকর্মীরা উত্তর বাড্ডা এলাকার জড়ো হয়। এখন মিছিল শুরু হয়েছে।

এছাড়া রাজধানীর কমলাপুর থেকেও একটি মিছিল শুরু হয়েছে। এটি মালিবাগে এসে শেষ হবে। এখানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন দলের স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মির্জা আব্বাস। এছাড়াও দলের কেন্দ্রীয় নেতারা অংশ নিয়েছেন।

এদিকে বিএনপির দুটি গণমিছিলের কারণে কমলাপুর ও বাড্ডা এলাকায় সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।  

News24bd.tv/AA