নয়নতারার সঙ্গে প্রেমের বিষয়ে মুখ খুললেন শাহরুখ

সংগৃহীত ছবি

নয়নতারার সঙ্গে প্রেমের বিষয়ে মুখ খুললেন শাহরুখ

অনলাইন ডেস্ক

দীর্ঘ বিরতির পর 'পাঠান' সিনেমা দিয়ে চলতি বছরের শুরুতে বড় পর্দায় কামব্যাক করেন বলিউড বাদশা শাহরুখ খান। 'পাঠান' সাফল্যের পর এবার 'জওয়ান'-এর পালা। এই সিনেমায় শাহরুখ একা নন, থাকছেন নয়নতারা থেকে দীপিকা পাড়ুকোনসহ আরও অনেকে। তবে এই এই সিনেমাতেই প্রথমবার শাহরুখের বিপরীতে দেখা যাবে নয়নতারাকে।

ইতিমধ্যেই ‘জওয়ান’ –এর প্রচার শুরু করে দিয়েছেন বাদশা। এবারও সেই পুরনো পন্থা। ছবির প্রচারে শাহরুখ ‘আস্ক মি এনিথিং’ নামে একটি সেশন রাখেন। সেখানেই অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়ে থাকেন।

সেখানেই এক অনুরাগী তাঁকে প্রশ্ন করে বসেন অভিনয় করতে গিয়ে নয়নতারার প্রেমে পড়েছেন কি না? জবাবে শাহরুখ যা বলেছেন তা ভাইরাল সামাজিক মামধ্যমে।

শাহরুখ বলেন, ‘‘পাগল, দুই সন্তানের মা ও। ’’ 

দীর্ঘ ছয় বছরের প্রেমের পর দক্ষিণী পরিচালক ভিগনেশকে বিয়ে করেন নয়নতারা। বিয়ের বছরই সারোগেসির মাধ্যমে দুই ছেলের মা হয়েছেন অভিনেত্রী।

আগামী ৭ সেপ্টেম্বর বড় পর্দায় মুক্তি পেতে চলেছে শাহরুখের এই প্রথম প্যান ইন্ডিয়া সিনেমা। প্রথমবার নয়নতারা ও শাহরুখকে জুটি হিসাবে দেখা যাবে বড় পর্দায়। স্বাভাবিকভাবেই এই নতুন জুটিকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। শুটিংয়ের কারণে একাধিকবার চেন্নাইয়ে যেতে হয় শাহরুখকে। সেই সময় বিমানবন্দরে অভিনেতার সঙ্গে দেখা গিয়েছিল নয়নতারাকে।

গত ১০ জুলাই মুক্তি পেয়েছে ‘জওয়ান’ ছবির প্রিভিউ। ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউয়ে একাধিক রূপে ধরা দিয়েছেন শাহরুখ। সেখানে যেমন ‘বাহুবলী’র আদলে তাঁর আগমন আছে, তেমন ‘জোকার’-এর আদলে মুখোশের পিছনে সেই বাঁকা হাসিও আছে। আবার ‘মুন নাইট’-এর মতো গোটা শরীরে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় বর্শা হাতে ঘুরে দাঁড়ানোও আছে প্রিভিউয়ে।

news24bd.tv/TR