প্রেমিককে হত্যা করে ১০ ফুট গর্তে পুঁতে রাখেন প্রবাসীর স্ত্রী

প্রেমিককে হত্যা করে ১০ ফুট গর্তে পুঁতে রাখেন প্রবাসীর স্ত্রী

অনলাইন ডেস্ক

নাটোরের বড়াইগ্রাম উপজেলায় খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে প্রেমিক শাহিনকে গলায় বেল্ট পেঁচিয়ে হত্যা করে প্রবাসীর স্ত্রী। পরে ছেলের সহযোগিতায় প্রেমিকের মরদেহ পুঁতে রাখেন তিনি।

শনিবার (১২ আগস্ট) দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার জলন্দা গ্রামে প্রেমিকার বাড়ি থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি নাটোর সদর উপজেলার কাপুড়িয়া ইউনিয়নের দস্তানাবাদ গ্রামের মোজাহার শাহের ছেলে শাহিন শাহ (৪৫)। গ্রেপ্তার উপজেলার জলন্দা গ্রামের ওমান প্রবাসী আইয়ুব আলীর স্ত্রী আরা বেগম (৪০)।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ জানান, হোসনে আরার সঙ্গে শাহিন শাহের দীর্ঘদিনের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের সম্পর্কে অবনতি ঘটে।

এর জেরে শাহীনকে হত্যার পরিকল্পনা করে হোসনে আরা। একপর্যায়ে শাহিন গত ৭ আগস্ট রাতে হোসনে আরা বাড়িতে গেলে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে পরিকল্পনা অনুযায়ী খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ালে শাহিন অচেতন হয়ে পড়ে। এ সময় হোসনে আরা গলায় বেল্ট পেঁচিয়ে শ্বাসরোধ করে শাহিনের মৃত্যু নিশ্চিত করে। পরে টিউবওয়েল বসানোর নাম করে দুই শ্রমিক দিয়ে ১০ ফুট গর্ত খোঁড়েন হোসনে আরা। এ সময় ছেলে আশরাফুল ইসলাম ইমনের (১৪) সহযোগিতায় শাহিনের মরদেহ ওই গর্তে পুঁতে রাখেন।

পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, অভিযুক্ত হোসেনে আরাকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব তথ্য পাওয়া গেছে। শনিবার তাকে আদালতে পাঠানোর পর রিমান্ড আবেদন করা হবে। এ ঘটনায় নিহতের ভাই মো. ফিরোজ শাহ বড়াইগ্রাম থানায় হোসনে আরা ও তার ছেলে ইমনসহ অজ্ঞাত আরও দুজনের নামে মামলা দায়ের করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

news24bd.tvতৌহিদ

এই রকম আরও টপিক