‘নির্বাচন সুষ্ঠু না হলে সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হবেন প্রধানমন্ত্রী’

সংগৃহীত ছবি

‘নির্বাচন সুষ্ঠু না হলে সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হবেন প্রধানমন্ত্রী’

অনলাইন ডেস্ক

নির্বাচন সুষ্ঠু না হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হবেন বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী। তিনি বলেন, গত কয়েক বছর ধরে মানুষ ভোট দিতে পারে না, শয়তানরা ভোট দেয়, দিনের ভোট রাতে হয়। আগামী নির্বাচন সুষ্ঠু না হলে প্রধানমন্ত্রী সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হবেন।

টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে শনিবার (১২ আগস্ট) বিকেলে কৃষক শ্রমিক জনতা লীগ, টাঙ্গাইল জেলা শাখার বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২০১৮ সালের নির্বাচনের সময় আমরা যখন জোটে গিয়েছিলাম আজও অনেকে মনে করেন আমরা বিএনপির জোটে গিয়েছিলাম, আমি কখনোও মনে করি না আমি এক মুহূর্তের জন্যও বিএনপির জোটে গিয়েছিলাম। ড. কামালের জন্য ঐক্যফ্রন্টে গেয়েছিলাম।

তিনি নির্বাচন কমিশনারকে ইঙ্গিত করে বলেন, সকালে ব্যালট পেপার যাবে বলেছে নির্বাচন কমিশনার, রাতে ব্যালট পেপার যাবে না। সকালে না গেলেও রাত্রে গেলে যেমন সেখানে যারা রক্ষক তারাই যদি ভক্ষক হয় হয়, তাহলে সকালে গেলেও, যা রাতে গেলেও তা হবে।

এ সময় বর্ধিত সভায় টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদিউর রহমান বদির সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, সদস্য শামীম আল মনছুর আজাদ সিদ্দিকী প্রমুখ।

news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক