দল ঘোষণা: মুখ খুললেন মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রী

সংগৃহীত ছবি

দল ঘোষণা: মুখ খুললেন মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রী

অনলাইন ডেস্ক

নানা নাটকীয়তার পর এশিয়া কাপের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাকিব আল হাসানের নেতৃত্বেই পাকিস্তান ও শ্রীলঙ্কায় এশিয়া কাপ খেলতে যাবে টাইগাররা। ১৭ সদস্যদের সেই দলে সুযোগ মেলেনি অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের।  

অভিজ্ঞ এই ক্রিকেটারের স্ত্রী জান্নাতুল কাউসার মিষ্টি শনিবার (১২ আগস্ট) ফেসবুকে এক স্ট্যাটাসে বলেন, এই অলরাউন্ডার সুযোগ বঞ্চিত হয়েছেন।

ফিটনেস কিংবা ফর্ম দুইদিক বিবেচনায়ই এশিয়া কাপের স্কোয়াডে থাকার যোগ্য দাবিদার ছিলেন মাহমুদউল্লাহ।  

ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, বিশ্বকাপে (বাংলাদেশের হয়ে) প্রথম সেঞ্চুরিয়ান এর স্ত্রী হিসেবে আমি জান্নাতুল কাওসার গর্ববোধ করি এবং আজীবন করবো যাকে কোটি কোটি মানুষ ভদ্রলোক, সৎ, ভালো মানুষ হিসেবে জানে। আলহামদুলিল্লাহ্। তাকে দলের প্রয়োজনে যখন যেখানে খুশি খেলতে নামানো হতো তাও সে কখনো কোনোদিন কিছু বলেননি তার স্বাচ্ছন্দ্যের পজিশন আসলে কোনটা।

সেই সেক্রিফাইসগুলো না করলে আজকে তার রানের সংখ্যা আরও অনেক বেশি হতো! সে সর্বদাই অপ্রতিবাদী ছিলেন। নিজের যোগ্যতায় সবসময় দলে জায়গা পেয়ে আসছেন। আমি এখনো গর্ববোধ করছি কারণ আমার স্বামী খারাপ খেলে দল থেকে বাদ পরেনি! ভালো করে পরিসংখ্যান অনুসন্ধান করলে দেখবেন! প্রাথমিক দলে থেকে কঠোর অনুশীলন করে চেষ্টা করেছেন এবং ফিটনেস টেস্টেও ফেল করেনি। আলহামদুলিল্লাহ। তাই যথাযথ কারণ বিশ্লেষণ করে তাকে বাদ দিলে উপকৃত হতাম।

তিনি আরও লিখেন, আমি দোয়া করি মাহমুদউল্লাহ রিয়াদের মতো অভিজ্ঞ আর কোনো ক্রিকেটার যেন অবহেলার স্বীকার না হয়,সুযোগ বঞ্চিত না হয়,সাইলেন্ট হিরো না হয়! আগামী প্রজন্মের ক্রিকেটারদের জন‍্য "বিশ্রামের" ট্রেন্ড বন্ধ হোক যাতে তাদের অবসরের অধিকার কেড়ে নেওয়া না হয়। সর্বোপরি,আমি মাহমুদউল্লাহ রিয়াদের সব শুভাকাঙ্খী, ফ‍্যান ফলোয়ারদের কাছে কৃতজ্ঞ এত ভালোবাসা, সম্মান আর সমর্থনের জন‍্য। আলহামদুলিল্লাহ্। বাংলাদেশের জন‍্য তার অবদান কতটুকু যারা ক্রিকেট সত্যিকার অর্থে বুঝে তারাই জানে এবং মনে রাখবে ইনশাআল্লাহ। আপনারা সবাই তার সুস্বাস্থ্যের জন্য দোয়া করবেন। ধন্যবাদ।

News24bd.tv/AA