চোরাই গরুসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

সংগৃহীত ছবি

চোরাই গরুসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় চোরাই গরু বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১২ আগস্ট) গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১০ আগস্ট) রাতে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, মুন্না আহমদ উপজেলার লক্ষিপাশা ইউনিয়নের রুস্তুমপুর গ্রামের বাসিন্দা।

তিনি উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন। রুস্তুমপুর গ্রামের আব্দুল কাদির ও বাঘা ইউনিয়নের দক্ষিণ বাঘা গ্রামের মনোয়ার হোসেন।

পুলিশ জানান, বুধবার রাত ৪টায় উপজেলার পৌর এলাকার ঘোষগাঁও মাদরাসার সামনে থেকে চোরাই গরু বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাৎক্ষনিকভাবে পুলিশি জিজ্ঞাসাবাদে তারা শাহপরান থানা এলাকা থেকে গরু চুরি করে বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল বলে স্বীকার করে।

সভাপতি তাজুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত মুন্না বর্তমানে উপজেলা ছাত্রলীগের সহসভাপতির দায়িত্বে রয়েছে। চুরির বিষয়টি জানা মাত্র জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জানানো হয়েছে। তাদের নির্দেশ মতো সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি রফিকুল ইসলাম জানান, গত বুধবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (১১ আগস্ট) আসামিদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

News24bd.tv/AA