মামার দোকানে সিগারেট চুরি করে গ্রেপ্তার ভাগনে!

পুলিশের হাতে গ্রেপ্তার মোহাম্মদ আলমগীর ও মো. আবু জাফর।

মামার দোকানে সিগারেট চুরি করে গ্রেপ্তার ভাগনে!

অনলাইন ডেস্ক

সিগারেট চুরির অভিযোগে মোহাম্মদ আলমগীর (৩৩) এবং ওই সিগারেট কেনায় মো. আবু জাফর (৩৫) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১২ আগস্ট) বিকেলে তাদের গ্রেপ্তার  করা হয়।

মিরপুর ৬০ ফিট এলাকা থেকে আলমগীরকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে গুলিস্তানের টুইন টাওয়ার থেকে গ্রেপ্তার করা হয় আবু জাফরকে।

উদ্ধার করা হয় চুরিকৃত মালামাল।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোহসীন জানান, আলমগীর যে দোকান থেকে মালামাল চুরি করেন সেটির মালিক তার আপন মামা বাদশা মিয়া। আলমগীর আট বছর ধরে তার মামার দোকানে চাকরি করেন। গত ১৭ জুলাই বাদশা মিয়া দোকানে এসে দেখেন দোকান থেকে ৫০০ প্যাকেট বেনসন এবং ৪৮০ প্যাকেট মালব্রো সিগারেট চুরি হয়ে গেছে।

আবার আলমগীরও দোকানে নেই। এরপর কয়েকবার ফোন করে এবং সিসিটিভি ফুটেজ পর্যালোচনার পর নিশ্চিত হন সিগারেট চুরি করে আলমগীরই পালিয়েছেন। পরে তিনি এ ব্যাপারে মামলা দায়ের করেন।

শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আলমগীরকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যে গ্রেপ্তার করা হয় আবু জাফরকে। মোহাম্মদ মোহসীন জানান, আলমগীরের কাছ থেকে এসব চোরাই সিগারেট কিনে নেন আবু জাফর। পরে তার কাছ থেকে ১২০ প্যাকেট বেনসন এবং ১৮ প্যাকেট মালব্রো সিগারেট উদ্ধার করা হয়।

News24bd.tv/AA

পাঠকপ্রিয়