দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল: উপমন্ত্রী শামীম

দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল: উপমন্ত্রী শামীম

অনলাইন ডেস্ক

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল। আওয়ামী লীগও জনগণের প্রতি শ্রদ্ধাশীল। কারণ দেশের ক্ষমতা পরিবর্তনের সিদ্ধান্ত জনগণের হাতে। কোনো বিদেশির হাতে নয়।

জনগণ যত দিন চাইবে আওয়ামী লীগ তত দিন ক্ষমতায় থাকবে। তাই বিদেশিদের কথায় ক্ষমতা বদল হবে না। কারণ আওয়ামী লীগের জন্ম হয়েছে কৃষক, শ্রমিক ও মেহনতি মানুষের রক্ত ঘামে।

শনিবার (১২ আগস্ট) বিকেলে শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িষারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ স্বাধীন করেছেন।

তার কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নত-সমৃদ্ধ করেছেন। বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে দেশের উন্নয়ন দ্রুত এগিয়ে যাচ্ছে। পদ্মা সেতু, মেট্রো রেল, বঙ্গবন্ধু টানেল, রাস্তাঘাট, ব্রিজ, স্কুল-কলেজ, মডেল মসজিদ, রাস্তাঘাটসহ বড় বড় মেগাপ্রজেক্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে সম্পন্ন হয়েছে। এখন মানুষ তার সুফল ভোগ করছে।  

উপমন্ত্রী বলেন, জনগণ থেকে বিচ্ছন্ন বিএনপি এক দফা দাবিতে আন্দোলন করছে। তারা কখনো সরকারের পদত্যাগ দাবি করছে। কখনো বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবি করছে। কখনো উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিতে দাবি করছে।

আবার কখনো ৩১ দফা দাবি করছে। আসলে বিএনপির দফা কোনটি? সেটা জাতি জানতে চায়। তারা দেশের জন্য রাজনীতি করে, নাকি বিদেশি প্রভুদের খুশি করতে রাজনীতি করে? ক্ষমতায় থাকতে তারা লুটপার্ট, অর্থপাচার, জঙ্গিবাদ, সন্ত্রাস ছাড়া কিছু করেছে? জনগণকে সিদ্ধান্ত নিতে হবে। বিএনপি মনে করছে বিদেশি প্রভু তাদের ক্ষমতায় বসিয়ে দেবে। ক্ষমতায় আসতে হয় তাহলে জনগণের ম্যান্ডেড নিয়ে ক্ষমতায় আসতে হবে। আর যারা জনগণকে আগুন দিয়ে পোড়ায়, গ্রেনেড হামলা করে, সন্ত্রাস করে তারা কখনো জনগণের রায় পাবে না। তাই বিদেশে বসে ষড়যন্ত্র করছে।
উপমন্ত্রী বলেন, বাংলাদেশ আজ বৃহৎ অর্থনীতির দেশ। এ অর্জন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে বিশ্বদরবারে নতুন করে পরিচিত করে দিয়েছেন। খুনিচক্ররা ১৯ বার প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করেছে। মৃত্যুর মুখ থেকে বারবার ফিরে এসে তিনি আবার নতুন করে দেশ গড়ার কাজ শুরু করেছেন। জননেত্রী শেখ হাসিনা এখন বিশ্বের অন্যতম সৎ প্রধানমন্ত্রী, বিশ্বের অন্যতম শ্রেষ্ঠতম নেত্রী। এ জন্য আগামী সংসদ নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

ঘড়িষার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম আকবর হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন মুন্সীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ওহাব বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান প্রমুখ।

news24bd.tv/আইএএম