প্রেমের বিয়ের তিন মাসেই স্ত্রীকে খুন করলেন স্বামী

প্রেমের বিয়ের তিন মাসেই স্ত্রীকে খুন করলেন স্বামী

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলে স্বামীর দায়ের কোপে নিহত হয়েছেন স্ত্রী। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১২ আগস্ট) সকালে মারা যান তিনি।

স্থানীয়রা জানায়, বর্ণী গ্রামের সিদ্দিক পালোয়ানের ছেলে ইরাক প্রবাসী রুবেল পালোয়ানের (৩৫) সঙ্গে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার তারাকান্দি গ্রামের মৃত মোক্তার উদ্দিনের মেয়ে জর্ডান প্রবাসী রুবি আক্তারের (২৭) প্রবাসে থাকা অবস্থায় প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। চলতি বছরের ২৯ এপ্রিল রুবেল ইরাক থেকে দেশে চলে আসেন।

আর রুবি ১ মে জর্ডান থেকে দেশে আসেন। পরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রুবিকে নিজ বাড়ি দেলদুয়ারের বর্ণীতে নিয়ে আসেন রুবেল। সেখানে ২ মে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

পরে রুবেল সস্ত্রীক শ্বশুরবাড়ি কিশোরগঞ্জে বেড়াতে যান।

স্ত্রীকে শ্বশুরবাড়িতে রেখে রুবেল নিজ এলাকায় চলে আসেন। স্বামী তাকে আনতে না যাওয়ায় ২০ জুন রুবি একাই বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে চলে আসেন। এরপর টাকা লেনদেন নিয়ে তাদের মধ্যে একাধিক সময় বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে ৩ আগস্ট রুবিকে আবার বাবার বাড়িতে রেখে আসেন রুবেল। ১০ আগস্ট রুবি একাই স্বামীর বাড়িতে চলে আসেন।

শুক্রবার ওই টাকার হিসাব নিকাশ নিয়ে তাদের মধ্যে ফের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে রুবেল দা দিয়ে রুবির মাথায় একাধিক কোপ দেন। এতে রুবি গুরুতর আহত হলে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১২ আগস্ট) সকালে রুবি মারা যান।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত স্বামী রুবেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত ক্যাম্পের দায়িত্বরত পুলিশ আটক করে। সন্ধ্যায় দেলদুয়ার থানায় আনা হয়েছে। হত্যা মামলা দায়ের হয়েছে। আগামীকাল ঘাতক স্বামীকে আদালতে সোপর্দ করা হবে।
news24bd.tv/আইএএম

এই রকম আরও টপিক