তিন দিনে ‘জেলার’ সিনেমার আয় কত?

সংগৃহীত ছবি

তিন দিনে ‘জেলার’ সিনেমার আয় কত?

অনলাইন ডেস্ক

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। গত বৃহস্পতিবার তার অভিনীত সিনেমা ‘জেলার’ মুক্তি পেয়েছে। আর মুক্তির প্রথম দিনেই বক্সঅফিসে বাজিমাত করল সিনেমাটি। বৃহস্পতিবার প্রথম দিনের মোট আয় ছিল কোটি ৯৬ কোটি রুপি।

আর মুক্তির তিন দিনে বিশ্বব্যাপী ‘জেলার’ সিনেমার আয় দাঁড়িয়েছে ২১৬ কোটি রুপিতে।

সিনেমার সাফল্য উদ্‌যাপন করতে তারকারা বিভিন্ন রকম আয়োজন করেন। কিন্তু তিনি তো ‘থালাইভা’! বক্স অফিসের ফলাফল জানার পরেই সোজা বদ্রীনাথ মন্দিরে পুজো দিতে পৌঁছে গেলেন।

শনিবার উত্তরাখণ্ডের বদ্রীনাথ মন্দিরে দেখা যায় রজনীকান্তকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, পুজো দিতে প্রায় ৩০ মিনিট মন্দিরে ছিলেন তিনি। তাঁর সফরের একাধিক ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

শনিবার দেহরক্ষী পরিবৃত হয়ে বদ্রীনাথ মন্দিরে প্রবেশ করেন রজনীকান্ত। তার পরনে ছিল নীল সোয়েটার, হাতে ছিল গ্লাভ্‌স। গলায় ছিল সাদা উত্তরীয়। তবে মন্দিরের ভিতরে হাঁটার সময় অনুরাগীদের সঙ্গে কথাও বলতে দেখা যায় তামিল সুপারস্টারকে।

এদিকে ‘জেলার’ মুক্তির পর থেকেই সিনেমাটি নিয়ে দক্ষিণ ভারতে উচ্ছ্বাস চোখে পড়েছে। প্রথম দিনেই নেলসর দিলীপকুমার পরিচালিত ছবিটি প্রায় ৯৬ কোটি ব্যবসা করেছে। আরও রজনীকান্তের সিনেমা মুক্তি মানেই দক্ষিণ ভারতে উৎসব। প্রিয় অভিনেতার সিনেমা দেখার জন্য মুখিয়ে থাকা দুই শহর চেন্নাই এবং বেঙ্গালুরুতে তাই স্কুল, কলেজ এবং অফিসগুলিতে ছুটি ঘোষণা করা হয়েছিল গত বৃহস্পতিবার। বেশ কয়েকটি সংস্থা আবার কর্মীদের বিনামূল্যে ওই সিনেমার টিকিটও বিতরণ করেছে।  

news24bd.tv/TR

এই রকম আরও টপিক