সিলেটে ছাত্রলীগের সভাপতিসহ ৩শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

সংগৃহীত ছবি

সিলেটে ছাত্রলীগের সভাপতিসহ ৩শ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক

সাবেক কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট প্রবাল চৌধুরী পূজনের উপর হামলার ঘটনায় জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ ও মহানগরের সাধারণ সম্পাদক নাঈম আহমেদসহ ৫৫ জন নেতাকর্মীর নাম উল্লেখ মামলা করা হয়েছে।

রবিবার দুপুরে প্রবাল চৌধুরী বাদী হয়ে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (১ম) আদালতে এই মামলা দায়ের করেন। আদালতের বিচারক সুমন ভূইয়া কোতোয়ালী থানা পুলিশকে মামলার এজহারটি দ্রুত বিচার আইনে নথিভূক্ত করার নির্দেশ দেন।  

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও অজ্ঞাত আরও আড়াইশ’ জনকে আসামি করা হয়েছে ওই মামলায়।

বিষয়টি মামলার বাদী অ্যাডভোকেট প্রবাল চৌধুরী নিশ্চিত করেছেন।

গত বৃহস্পতিবার রাত আটটার দিকে অ্যাডভোকেট প্রবাল চৌধুরী পূজনের সিলেট মহানগরের দাঁড়িয়াপাড়াস্থ বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা। হামলায় আহত হন পূজন। তিনি স্প্লিন্টারবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ করেন।

জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি ও চিনি চোরাচালানের সঙ্গে নেতৃবৃন্দের জড়িত থাকা নিয়ে সমালোচনামূলক মন্তব্য করেন অ্যাডভোকেট পূজন। এর জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে দাবি করেছেন তিনি।

এদিকে, প্রবাল চৌধুরের উপর হামলার ঘটনা খতিয়ে দেখার জন্য গত শুক্রবার তদন্ত কমিটি গঠন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। চার সদস্যের কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

এই রকম আরও টপিক