লাল কার্ড দেখলেন কোচ জাভিও, ড্র দিয়ে বার্সার মৌসুম শুরু

সংগৃহীত ছবি

লাল কার্ড দেখলেন কোচ জাভিও, ড্র দিয়ে বার্সার মৌসুম শুরু

অনলাইন ডেস্ক

এক ম্যাচে তিন লাল কার্ড, কিছুটা গোলমেলে ম্যাচটা হেতাফের সঙ্গে ড্র করেছে বার্সেলোনা। হেতাফের মাঠ বিরতির আগেই রাফিনিয়ার লাল কার্ডে ১০ জনের দল হয়ে যায় লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।  

দ্বিতীয়ার্ধে লাল কার্ড দেখেন কোচ জাভিও। শেষের দিকে একের পর এক গোলের সুযোগ করেছেন আনসু ফাতি-রবার্ট লেভানডফস্কিরা।

ওদিকে হাইমে মাতা লাল কার্ড দেখায় হেতাফেও প্রায় আধঘণ্টা খেলেছে ১০ জন নিয়ে। তিন লাল কার্ডের ম্যাচটা শেষ পর্যন্ত জিততে পারেনি কোনো দলই, হয়েছে গোলশূন্য ড্র।  প্রথম ম্যাচেই পয়েন্ট হারিয়ে তাই মৌসুম শুরু হলো বার্সেলোনার। হেতাফের মাঠে এ নিয়ে লিগে টানা চতুর্থ ম‍্যাচে গোল করতে ব‍্যর্থ বার্সেলোনা।
 

জাভির দল শুরু থেকেই খেলছিল নিজেদের স্বভাবসুলভ বল ধরে রেখে পাসিং ফুটবল। হেতাফেকে খুব একটা নিজেদের অর্ধে উঠে আসতে দেয়নি বার্সা। এর মধ্যেই একাধিক সুযোগ পান রাফিনিয়া। কাজে লাগাতে পারেননি যদিও। বার্সা বড় ধাক্কাটা খায় সেই রাফিনিয়াই বলের দখল নিতে গিয়ে হেতাফের গাস্তন আলভারেজকে কনুই মেরে সরাসরি লাল কার্ড দেখলে। এটা ম্যাচের ৪৩ তম মিনিটের ঘটনা। রাফিনিয়া এর মিনিট পাঁচেক আগেই অবশ্য রেফারির সঙ্গে তর্কে জড়িয়ে হলুদ কার্ড দেখেছিলেন।

বার্সা ১০ জনের দল হয়ে যাওয়ার পরও অবশ্য সুযোগ নিতে পারেনি হেতাফে। উল্টো  ৫৭ মিনিটে রোনালদ আরাউহোকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন হাইমে মাতা। ১০ জনের দল হয়ে যায় হেতাফেও।

কিন্তু নাটকের সেখানেই শেষ নয়। ৭০ মিনিটে বার্সেলোনার মরোক্কান উইঙ্গার আবদেসসামাদ এজ্জালজোওলিকে ফাউলের শিকার হওয়ার পরে সহকারী রেফারির সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন জাভি। রেফারি এসে লাল কার্ড দেখান বার্সেলোনা কোচকে। বাকি ম্যাচটা তাঁকে দেখতে হয় বক্সে বসে।

বার্সা খেলোয়াড়েরা  হতাশ কোচের মুখে হাসি ফোটাতে পারতেন ম্যাচটা জিতে। কিন্তু সেটা আর হলো কই! প্রায় ১০ মিনিট যোগ হওয়ার সময়ের পরেও ম্যাচ থেকে গেল গোলশূন্যই।

news24bd.tv/আইএএম