বাগান থেকে ‘প্রেমিক-প্রেমিকার’ লাশ উদ্ধার

সংগৃহীত ছবি

বাগান থেকে ‘প্রেমিক-প্রেমিকার’ লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দা উপজেলায় ইউক্যালিপটাস বাগান থেকে প্রেমিক-প্রেমিকার লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের তুলশিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে তুলশিরামপুর গ্রামের একটি ইউক্যালিপটাস বাগান থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।  

নিহতরা হলেন আরিফ হোসেন (২২)।

তিনি তুলশিরামপুর গ্রামের আব্দুল করিমের ছেলে। আরিফ স্থানীয় কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়াশোনা করতেন। এদিকে নিহত কিশোরীর নাম জুলিয়া আক্তার (১৬)। সে একই গ্রামের হাফিজুর রহমানের মেয়ে।
জুলিয়া এবার এসএসসি পাস করেছে।  

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার (১৩ আগস্ট) বিকেলে আরিফ স্থানীয় বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর রাতেও বাড়ি না ফেরায় রাত ১০টার দিকে তাঁর মা তাঁকে ফোন করে কোথায় আছে জানতে চাইলে আরিফ জানান, তিনি তাঁর এক বন্ধুর বাড়িতে আছেন। সকালে বাড়ি ফিরবেন। অন্যদিকে রাত সাড়ে ১০টার দিকে জুলিয়া তার মার সঙ্গে একই ঘরে ঘুমাতে যান। ভোরে তার মা তাকে বিছানায় দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। সকাল ৮টার দিকে শ্রমিকেরা কাজ করতে গিয়ে তুলশিরামপুর গ্রামের একটি ফসলি মাঠের মধ্যে অবস্থিত ইউক্যালিপটাস গাছের বাগানের মধ্যে আরিফ ও জুলিয়ার লাশ দেখতে পান। পরে খবর পেয়ে আরিফ ও জুলিয়ার স্বজন এবং স্থানীয় বাসিন্দারা সেখানে ছুটে যান। সকাল সাড়ে ৯টার দিকে মান্দা থানা পুলিশের একটি দল এসে ঘটনাস্থল থেকে লাশ দুটি উদ্ধার করে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, নিহতদের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তাদের দুজনের মুখ দিয়ে ফেনা ও লালা বের হওয়ায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তারা বিষক্রিয়ায় মারা গেছেন। ঘটনাস্থল থেকে দুটি পানির বোতল ও দুটি কাপড়ের ব্যাগ উদ্ধার করা হয়েছে।
 
তিনি আরও বলেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে এবং তারা দুজনেই আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই তা সুনির্দিষ্টভাবে বলা যাবে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

news24bd.tv/আইএএম