চার দিনে ‘জেলার’ সিনেমার আয় কত? 

সংগৃহীত ছবি

চার দিনে ‘জেলার’ সিনেমার আয় কত? 

অনলাইন ডেস্ক

দক্ষিণি মেগাস্টার রজনীকান্তের স্টারডমের কাছে সবাই যেন ফিকে। পর্দায় এই তারকা এলে সবাই উল্লাসে ফেটে পড়েন। বয়স তাঁর ৭২। মাথায় টাক।

আজও তিনি অপ্রতিরোধ্য। তার প্রমাণ রজনীকান্ত অভিনীত ‘জেলার’ ছবির বক্স অফিস আয়। ইতোমধ্যে ছবিটি ৩০০ কোটি আয় করে ফেলেছে।

গত বৃহস্পতিবার তার অভিনীত সিনেমা ‘জেলার’ মুক্তি পেয়েছে।

আর মুক্তির প্রথম দিনেই বক্সঅফিসে বাজিমাত করল সিনেমাটি। ওপেনিং ডে-তে এই ছবির আয় ছিল ৪৮ দশমিক ৩৫ কোটি।  

দ্বিতীয় দিন এই অঙ্ক ছিল ২৫ দশমিক ৭৫ কোটি। তবে তৃতীয় দিন রজনীর এই ছবির আয়ের অঙ্ক কমে দাঁড়িয়েছিল ৫ দশমিক ৯৫ কোটিতে।

চতুর্থ দিন আবার মাথা চাড়া দিয়ে উঠেছে ‘জেলার’। গতকাল রোববার নেলসন দীলিপ কুমার পরিচালিত ছবিটি প্রায় ৩৮ কোটি মতো আয় করেছে। মুক্তির ৪ দিনে ছবিটি দেশের মাটিতে ১৪৬ দশমিক ৪০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলেছে।

তবে হিন্দিতে প্রথম দিন ৩৫ লাখ, দ্বিতীয় দিন ১৫ লাখ আর তৃতীয় দিন ২৫ লাখের কাছাকাছি আয় করেছে ‘জেলার’। রজনীর এই ছবি সবচেয়ে বেশি তামিল থেকে আয় করেছে। তবে হিন্দিতে আয়ের অঙ্ক কম হওয়ার বড় কারণ সানি দেওলের ‘গদার টু’ ছবিটি।

‘জেলার’ ছবিটি শুধু দেশের মাটিতে নয়, ভারতের বাইরেও সাড়া ফেলেছে। বিভিন্ন রিপোর্ট অনুযায়ী, রজনীকান্তের এই ছবি মাত্র ৪ দিনেই দুনিয়াজুড়ে ৩০০ কোটির বেশি রুপি আয় করে ফেলেছে।

আরও পড়ুন: তিন দিনে ‘জেলার’ সিনেমার আয় কত?

মেগাস্টার রজনীকান্তের ছবি মুক্তি উপলক্ষে চেন্নাই ও বেঙ্গালুরুরের বেশ কিছু অফিসে ছুটি ঘোষণা করা হয়েছিল, তবে এটা নতুন কিছু নয়। এর আগেও দক্ষিণের বিভিন্ন শহরে রজনীর ছবির মুক্তির দিন ছুটি ঘোষণা করা হয়েছে। ‘জেলার’ ছবির মুক্তির দিন প্রতিবারের মতো এবারও তামিলনাড়ুতে রীতিমতো সাজ সাজ রব পড়ে গিয়েছিল। ফুল, মালা, দুধ দিয়ে রজনীকান্তের ছবি এবং মূর্তির পূজা করা হয়েছিল।

news24bd.tv/TR 

পাঠকপ্রিয়