সৌদির আল-হিলালেই যাচ্ছেন নেইমার

সংগৃহীত ছবি

সৌদির আল-হিলালেই যাচ্ছেন নেইমার

অনলাইন ডেস্ক

কোনো আনুষ্ঠানিক সিদ্ধান্ত আসেনি, তবে ব্রাজিলিয়ান তারকা নেইমার যে সৌদি আরবের ক্লাব আল-হিলালেই যাচ্ছেন সেটা মোটামুটি নিশ্চিত হয়ে গেছে। দলবদলের বাজারের বিশ্বস্ত সূত্র হিসেবে পরিচিত ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো কিছুক্ষণ আগে এক টুইটে এ কথা নিশ্চিত করেছেন।

গত মৌসুম শেষ হতেই পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন না করে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে নাম লেখান লিওনেল মেসি। এই চুক্তি নিয়ে ঝামেলায় কিলিয়ান এমবাপ্পেকেও বিক্রি করে দেওয়ার পথে ছিল পিএসজি।

কিন্তু নেইমার ছিলেন একেবারে আলোচনার বাইরে। তিনি যে প্যারিসেই থাকছেন সেটা ছিল প্রায় নিশ্চিত।

তবে দুদিন আগে হুট করে গুঞ্জন ওঠে, যত দ্রুত সম্ভব পিএসজি ছাড়তে চান নেইমার। ফিরতে চান যেই বার্সেলোনা থেকে এসেছেন সেখানে।

তবে আর্থিক অবস্থা মোটেও ভালো না হওয়ায় নেইমারকে কেনার সামর্থ্য নেই বার্সার। এদিকে, পিএসজিও ব্রাজিলিয়ান এ তারকাকে ছাড়বে না ফ্রিতে। ফলে আল-হিলালেই হতে যাচ্ছে নেইমারের পরের গন্তব্য।   

ফাব্রিজিও রোমানো তার টুইটে জানিয়েছেন, পিএসজি আর আল-হিলাল দুই পক্ষই চুক্তির কাগজ-পত্র নিয়ে সম্মতিতে পৌঁছেছে। এ সপ্তাহেই নতুন ক্লাবে যোগ দিতে সৌদি আরব যাবেন নেইমার। চুক্তি হবে দুই বছরের। আর আল-হিলালে পছন্দের ১০ নম্বর জার্সি পরবেন এ ফরোয়ার্ড।

কত টাকার বিনিময়ে নেইমারকে ছাড়ছে পিএসজি তারও একটা ধারণা পাওয়া গেছে রোমানোর টুইট থেকে। প্রথমে ৯ কোটি ইউরো বিড করলেও, নতুন বিডে টাকার অঙ্ক বাড়িয়েছে আল-হিলাল। নতুন প্রস্তাব অনুযায়ী নেইমারের জন্য প্রায় ১০ কোটি ইউরো পাবে পিএসজি। আর নতুন ক্লাবে যোগ দেওয়ার আগে নেইমারের মেডিকেল টেস্ট হবে আজ সোমবারই।

news24bd.tv/SHS