মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে বাবাকে গাছে বেঁধে নির্যাতন

সংগৃহীত ছবি

মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে বাবাকে গাছে বেঁধে নির্যাতন

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুরে মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে মনিরুল ইসলাম নামে এক ব্যক্তিকে গাছে বেঁধে, মুখে চুনকালি লাগিয়ে এবং গলায় জুতার মালা পরিয়ে নির্যাতন করেছে গ্রামবাসী। এ ঘটনায় ভুক্তভোগী মনিরুল বাদী হয়ে কোটচাঁদপুর থানায় মামলা দায়ের করেন। সেই মামলার ভিত্তিতে রোববার রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কাগমারী গ্রাম থেকে ইমন আলীকে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক এসআই হারুন জানান, উপজেলার কাগমারী গ্রামের কুমিল্লা পাড়ার খলিলের ছেলে মনিরুল ইসলাম তার
নিজের মেয়ের সাথে অনৈতিক সম্পর্ক আছে, এমন অভিযোগ তুলে প্রতিবেশিসহ গ্রামের কিছু যুবক।

এমন অভিযোগের ভিত্তিতে রোববার মনিরুলকে গাছে বেঁধে নির্যাতন করে এবং মুখে চুনকালি দিয়ে জুতার মালা গলায় দিয়ে ভিডিও ধারন করে। এরপর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের ব্যাপারে তার স্ত্রী ও পরিবার কিছুই জানেন না বলে জানায় পুলিশ।


এমনকি তাদের পক্ষ থেকে কোনো প্রকার অভিযোগও নেই। পূর্বে কোনো শত্রুতার জেরে এমন ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

এ ঘটনায় মনিরুল বাদী হয়ে ৫ থেকে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও চার থেকে পাঁচজনের বিরুদ্ধে রোববার রাতে কোটচাঁদপুর থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই কাগমারী গ্রামের হানিফের ছেলে ইমন (২৫) নামে একজনকে আটক করে। বাকি আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

news24bd.tv/SHS