পলকের ক্ষোভ প্রকাশের পর ওসি মিজান বদলি

সংগৃহীত ছবি

পলকের ক্ষোভ প্রকাশের পর ওসি মিজান বদলি

অনলাইন ডেস্ক

তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের গণশুনানির পরদিনই সিংড়া থানার ওসি মিজানুর রহমানকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। সোমবার (১৪ আগস্ট) নাটোরের পুলিশ সুপার স্বাক্ষরিত এক পত্রে তাকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। ওই গণশুননি অনুষ্ঠানে ওসি মিজানুর রহমানের কর্মকাণ্ডের বিষয়ে অভিযোগ করে এলাকাবাসী। এক পর্যায়ে প্রতিমন্ত্রী ওসি মিজানুরের ওপর ক্ষোভ প্রকাশ করেন।

জানা যায়, রোববার (১৩ আগস্ট) দুপুরে নাটোরের সিংড়া উপজেলা কোর্ট মাঠে সিংড়া উপজেলার বাসিন্দাদের নানা সমস্যা সমাধানে গণশুনানি করেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এ সময় অনেক ভুক্তভোগী চুরি, ছিনতাই, জায়গা দখল, চাকরি দেওয়ার নামে প্রতারণা, মাদক, জুয়ার অভিযোগ করেও প্রতিকার না পাওয়ার বিষয়টি তুলে আনেন। তারা অভিযোগ করেন, এসব বিষয়ে অভিযোগ করেও প্রতিকার পাননি।

একজন ভুক্তভোগীর বাড়ির জায়গা দখল করাকে কেন্দ্র করে ওসি মিজানুর রহমান ভুক্তভোগীদের সহযোগিতা না করার বিষয়ে প্রতিমন্ত্রীকে আইনের ব্যাখ্যা দেওয়ার চেষ্টা করেন।

এ সময় ভুক্তভোগীকে সহযোগিতা না করায় আইসিটি প্রতিমন্ত্রী ওসি মিজানুর রহমানের ওপর ক্ষোভ প্রকাশ করেন।

এ বিষয়ে নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম গণশুনানির বিষয়টি এড়িয়ে বলেন, ‘সিংড়া থানার ওসির বদলি রুটিন ওয়ার্ক। দ্রুত সিংড়া থানায় নতুন ওসি পোস্টিং করা হবে। ’

news24bd.tv/আইএএম