শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইসিএসবির শ্রদ্ধা

সংগৃহীত ছবি

শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইসিএসবির শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

যথাযথ মর্যাদা ও শ্রদ্ধার সঙ্গে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী পালন করেছে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারীজ অব বাংলাদেশ (আইসিএসবি)। আইসিএসবির ঢাকা রিজিওনাল চ্যাপ্টার (ডিআরসি) সাব কমিটির তত্ত্বাবধায়নে কাউন্সিল মেম্বার, ইনস্টিটিউটের সদস্য, ছাত্র ও কর্মকর্তাদের অংশগ্রহণে শোক দিবস পালন করা হয়।

আইসিএসবির ডিআরসির চেয়ারম্যান মোহাম্মদ হারুন-অর-রশিদ এফসিএস ও কাউন্সিল মেম্বারসহ অন্যান্য সদস্য ও কর্মকর্তারা অংশগ্রহণ করেন। এ দিন ভোরে জাতীয় পতাকা উত্তোলন (অর্ধনমিত) এর মাধ্যমে দিবসটি শুরু হয়।

পরে ঢাকা রিজিওনাল চ্যাপ্টার (ডিআরসি) সাব কমিটির সদস্য, কাউন্সিল সদস্য, সদস্য এবং আইসিএসবি-এর কর্মকর্তাবৃন্দ ধানমন্ডি ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকার বাংলা মোটর এলাকায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।  

মোহাম্মদ আসাদ উল্লাহ এফসিএস, প্রেসিডেন্ট, জনাব এম নুরুল আলম এফসিএস, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, জনাব এ কে এম মুশফিকুর রহমান এফসিএস, ভাইস প্রেসিডেন্ট, জনাব মো. জাকির হোসেন, সচিব ও প্রধান নির্বাহী কর্মকর্তা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর জীবন সম্পর্কে আলোচনা করেন। তারা শ্রদ্ধাভরে স্মরণ করেন বঙ্গবন্ধু ও তার শহীদ পরিবারের সদস্যদের।

ডিআরসি-এর চেয়ারম্যান মোহাম্মদ হারুন-অর-রশিদ এফসিএস আলোচনায় অংশ নেন এবং অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।  

আলোচনা অনুষ্ঠানের সঞ্চালনা করেন ডিআরসির সদস্য সচিব জনাব মো. শাহেদুল আমিন এফসিএস। আলোচনা অনুষ্ঠান শেষে, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারের সদস্যদের আত্মার শান্তি, মাগফেরাত এবং মহান আল্লাহর রহমত কামনায় বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

news24bd.tv/আইএএম