সিলেটে কিশোরীকে ধর্ষণ-ব্ল‍্যাকমেইলের অভিযোগে ইউটিউবার গ্রেপ্তার

সিলেটে কিশোরীকে ধর্ষণ-ব্ল‍্যাকমেইলের অভিযোগে ইউটিউবার গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

সিলেটে এক কিশোরীকে ধর্ষণ ও ব্ল‍্যাকমেইলের অভিযোগে আল আমিন (৩৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাব-১১ ও র‍্যাব-৯ এর যৌথ অভিযানে তাকে গত রোববার (১৩ আগস্ট) সিলেটের মোগলাবাজার থেকে গ্রেপ্তার করা হয়। র‍্যাবের কাছে ওই যুবক নিজেকে ইউটিউবার হিসবে পরিচয় দিয়েছে।

র‍্যাব জানায়, আল আমিন পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার তেতুলবাড়ী গ্রামের আব্দুস সালামের ছেলে।

তিনি সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া মাদ্রাসা রোডের ইলিয়াস আহমদের বাড়িতে বসবাস করছিলেন।

র‍্যাব আরও জানায়, আল আমিন সিদ্ধিরগঞ্জ থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলার এজাহারনামীয় আসামি। তিনি মামলার বাদীর প্রতিবেশী। তিনি নিজেকে একজন ইউটিউবার হিসেবে পরিচয় দিয়ে থাকেন।

অভিযোগ রয়েছে, আল আমিন ভুক্তভোগীর সঙ্গে এক মাস আগে সখ্যতা গড়ে তোলে। গত ১৮ জুলাই দুপুরে বাদীর বাড়িতে এসে তার মেয়েকে (১৬) ফুসলিয়ে তার ভাড়া বাসায় নিয়ে যায়। ভুক্তভোগী তার রুমে প্রবেশ করা মাত্র দরজা বন্ধ করে দিয়ে ধর্ষণ করে এবং এর ভিডিও ধারণ করে রাখে। লোক-লজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেনি ভুক্তভোগী।  

পুনরায় ২১ জুলাই দুপুরে আল আমিন ভুক্তভোগীকে তার আপত্তিকর ভিডিও ভাইরাল করে দেওয়ার ভয়-ভীতি দেখিয়ে আবারও ধর্ষণ করে এবং আবারও ভিডিও ধারণ করে রাখে। এরই প্রেক্ষিতে ভুক্তভোগীর বাবা ইমন সরকার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। মামলা করার পর থেকে আসামি আল আমিন আত্মগোপনে চলে যায়।

এরপর রোববার প্রযুক্তি সহায়তায় সিলেট মোগলাবাজার থানাধীন দক্ষিণ কুশিঘাট বাজারের ইসরাক এন্টারপ্রাইজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাব।

news24bd.tv/FA