বাগেরহাটে বন্ধুর মৃত্যুর খবরে আরেক বন্ধুর গলায় ফাঁস

বাগেরহাটে বন্ধুর মৃত্যুর খবরে আরেক বন্ধুর গলায় ফাঁস

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের শরণখোলা উপজেলায় ২২ ঘণ্টার ব্যবধানে কমদমতলা মোহসিনিয়া হাফিজিয়া ফোরকানিয়া মাদরাসার হেফজ শাখার দুই সহপাঠী বন্ধু ইসা হাওলাদার (১৩) ও ইয়াসিন গাজী (১২) গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

তাদের মধ্যে ইসা হাওলাদার উপজেলার রাজেস্বর গ্রামের হাবিব হাওলাদারের ছেলে ও ইয়াসিন গাজী কদমতলা গ্রামের শফিকুল গাজীর ছেলে। মাত্র ২২ ঘণ্টার ব্যবধানে দুই সহপাঠী বন্ধুর আত্মহননের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, ইসা হাওলাদার ও ইয়াসিন গাজী উপজেলার কমদমতলা মোহসিনিয়া হাফিজিয়া ফোরকানিয়া মাদরাসার হেফজ শাখার দুই সহপাঠী বন্ধু।

এরা দুজন সহপাঠী ছাড়াও খুবই অন্তরঙ্গ বন্ধু ছিল।

সোমবার দুপুর ২টার দিকে ইসা হাওলাদার রাজেস্বর গ্রামের বাড়িতে বসে তার বাবার সাথে অভিমান করে গোয়াল ঘরের আড়ায় গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। বন্ধু ইসা হাওলাদারের মৃত্যুতে চরম শোকাহত হয়ে পড়ে ইয়াসিন গাজী। এই শোক সইতে না পেরে মাত্র ২২ ঘণ্টা পর মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা ১২টার দিকে বন্ধু ইয়াসিন গাজীও কদমতলা গ্রামের বাড়ির ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ইয়াসিন গাজীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ বেড হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

news24bd.tv/FA

এই রকম আরও টপিক