এবার বিদেশযাত্রার অনুমতি পেলেন জ্যাকলিন

সংগৃহীত ছবি

এবার বিদেশযাত্রার অনুমতি পেলেন জ্যাকলিন

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। ২০০ কোটি টাকা তছরুপের অভিযোগে সুকেশ বর্তমানে জেলে রয়েছেন। তার সঙ্গে জড়িয়েছেন জ্যাকলিনও।

এসব কারণে বিদেশযাত্রায়ও নিষেধাজ্ঞা দেওয়া হয়েছিল তাকে। বার বার অনুমতি চেয়েও ব্যর্থ হয়েছেন এই নায়িকা। এবার স্বস্তি ফিরে পেয়েছেন জ্যাকলিন। বিদেশ যেতে আর আদালতের অনুমতি নিতে হবে না জ্যাকলিনকে।

২০০ কোটি টাকা তছরুপের মামলায় গ্রেপ্তার কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তবে আর্থিক তছরুপের ওই মামলায় তার সঙ্গে জড়িয়ে পড়ে অভিনেত্রী জ্যাকলিনের নামও। এই ঘটনার দু’বছর কেটে গেলেও বার বার আদালতে চক্কর কাটতে হচ্ছে এই অভিনেত্রীকে। বিদেশযাত্রার জন্য বার বার আদালতে আর্জি জানালেও অনুমতি পাননি।

এবার দিল্লির একটি আদালত অভিনেত্রীকে বিদেশ যাওয়ার অনুমতি দিল। তবে সেখানে জামিনের শর্তে কিছু পরিবর্তন করা হয়েছে। ২০২২ সালের ১৫ নভেম্বর বিচারক শৈলেন্দ্র মালিক জ্যাকলিনের জামিন মঞ্জুর করেন। তখন আদালতের নির্দেশ ছিল, বিদেশে যাওয়ার আগে জ্যাকলিনকে অবশ্যই বিশেষ অনুমতি নিতে হবে।

কিন্তু এখন আদালত জানিয়েছে যে, একজন অভিনেত্রী তার কাজের জন্য বিদেশযাত্রা করতেই পারেন। কিন্তু তার জন্য আগাম অনুমতিতে অনেকটাই সময় নষ্ট হয়। ফলে সেটা পেশার ক্ষেত্রে ক্ষতিকারক হতে পারে। তাই আদালত জ্যাকলিনের বিদেশযাত্রা মঞ্জুর করেছে।

তবে এতে বলা হয়েছে, বিদেশযাত্রার অন্তত তিন দিন আগে জ্যাকলিনকে আদালত এবং ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)-র কাছে তা জানাতে হবে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

news24bd.tv/TR 

এই রকম আরও টপিক