‘স্মার্ট বাংলাদেশের নামে দেশটাকে জেলখানায় পরিণত করা হচ্ছে’

‘স্মার্ট বাংলাদেশের নামে দেশটাকে জেলখানায় পরিণত করা হচ্ছে’

অনলাইন ডেস্ক

বর্তমান সরকারের শিরায় শিরায় দুর্নীতি মিশে আছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের।  স্মার্ট বাংলাদেশের নামে দেশটাকে জেলখানায় পরিণত করা হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির আয়োজনে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন জিএম কাদের।

এই সরকার দেশের অর্থনীতি নষ্ট করেছে, যুব সমাজকে নষ্ট করেছে মন্তব্য করে জিএম কাদের বলেন, মানুষের ভোটাধিকার হরণ করা হয়েছে।

স্বাধীনতা সংগ্রামের মূল চেতনাকে ধ্বংস করে ফেলেছে। দেশে শান্তি নিয়ে আসতে অবাধ সুষ্ঠু নির্বাচন দরকার। ক্ষমতাসীন সরকার ইতিহাস বিকৃত করে দেশের পরিবেশ নষ্ট করছে।

বাংলাদেশে একদলীয় শাসন ব্যবস্থা চলছে মন্তব্য করে তিনি বলেন, দেশটাকে আওয়ামী লীগ পারিবারিক সম্পত্তি বানিয়ে ফেলেছে।

সাধারণ মানুষ এখন পুরোপুরি বৈষম্যের শিকার। সারাদেশে গোয়েন্দা নিয়োগের মাধ্যমে দেশের সবাইকে নজরদারিতে রাখা হয়েছে। স্মার্ট বাংলাদেশের নামে দেশটাকে জেলখানায় পরিণত করা হচ্ছে।

‘আওয়ামী লীগ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনার নামে দেশে অরাজকতা করছে। মানুষের স্বাভাবিক অধিকার খর্ব করছে। এখন দেশের মানুষের রাজনৈতিক অধিকার নেই। আমরা চাই দেশটা গণতান্ত্রিক পদ্ধতিতে চলবে। এ জন্য আমাদের নেতাকর্মীদের কাজ করতে হবে’, যোগ করেন জিএম কাদের।