খালেদা জিয়ার জীবন যন্ত্রণায় ভুগছেন: রিজভী 

খালেদা জিয়ার জীবন যন্ত্রণায় ভুগছেন: রিজভী 

অনলাইন ডেস্ক

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, বেগম খালেদা জিয়ার আজ জীবন যন্ত্রণায় ভুগছেন। তার মুক্তির জন্য আমরা তেমন কিছুই করতে পারিনি। আমাদের আরও কাজ করতে হবে।  

বৃহস্পতিবার ঢাকা জেলা বিএনপির উদ্যোগে দলটির চেয়ারপারসনের সুস্থতা কামনায় জিনজিরা বিএনপির কার্যালয়ে এক মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরীর পরিচালনায় দোয়া মাহফিলে বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। পরে তিনি ঢাকা জেলা বিএনপির উদ্যোগে খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেরানীগঞ্জ এলাকায় লিফলেট বিতরণ করেন।

রিজভী আহমেদ বলেন, বেগম খালেদা জিয়াকে সরকার টার্গেট করেছে। কারণ যারা বাংলাদেশকে নতজানু করতে চায়, যারা বাংলাদেশকে গণতন্ত্রহীন করতে চায়।

তারা বেগম জিয়াকে সহ্য করবে কেন? এ কারণে তাদের প্রভুদের দিয়ে তাদের প্রতিনিধিদের দিয়ে জোর করে ক্ষমতায় বসে একটা স্বৈরাচারী শাসনের মাধ্যমে আদালতকে নিয়ন্ত্রণ করে মিথ্যা মামলার রায় দিয়ে তাকে বন্দি করে রাখা হয়েছে।

এই রকম আরও টপিক