সাঈদীকে নিয়ে স্ট্যাটাস, পদ হারালেন ছাত্রলীগ নেতা

সাঈদীকে নিয়ে স্ট্যাটাস, পদ হারালেন ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক

আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শোক প্রকাশ করে আবেগঘন স্ট্যাটাস দেওয়ায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার এক ছাত্রলীগ নেতার পদ ও প্রাথমিক সদস্য পদ সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। সেই সঙ্গে আরেক নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) রাতে পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি তানভীর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক নবাব হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পদ স্থগিত ও কারণ দর্শানোর নোটিশপ্রাপ্ত নেতারা হলেন উপজেলার সেনগাঁও ইউনিয়নের ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক ইউসুব ইসলাম ও পাঁচ নম্বর সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নবাব হোসেন বলেন, ইউসুব ও মেহেদী তাদের ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে সাঈদীকে নিয়ে আবেগঘন পোস্ট দেন। যা ছাত্রলীগের দলীয় শৃঙ্খলার পরিপন্থী। এ কারণে তিন মাসের জন্য আপাতত নয় নম্বর সেনগাঁও ইউনিয়ন ছাত্রলীগের ধর্ম-বিষয়ক সম্পাদক ইউসুব ইসলামের বর্তমান পদ ও প্রাথমিক সদস্য পদ স্থগিত করা হয়েছে। এছাড়া পাঁচ নম্বর সৈয়দপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

সেই সঙ্গে তাদের স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে আবেদন করা হবে।

এই রকম আরও টপিক